• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কানে হেডফোন, ট্রেনের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত


রাজবাড়ী প্রতিনিধি জানুয়ারি ২৫, ২০১৯, ১০:৪৭ পিএম
কানে হেডফোন, ট্রেনের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত

রাজবাড়ী: জেলার কালুখালীতে ট্রেনের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছে আরো এক শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৪ জানুযারি) রাত সাড়ে ৮টার দিকে কালুখালীর উপজেলার রতনদিয়া ইউপির গঙ্গানন্দপুর এলাকায় রেলগেটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালুখালি উপজেলার রতনদিয়া রজনীকান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী অন্তু সরকার (১৬) ও দশম শ্রেণির ছাত্র সাকিব (১৬)।

এছাড়াও গুরুত্বর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আছে নিহত সাকিবের ভাই কালুখালী সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র হাসিব (১৭)। তাদের বাগি কালুখালী উপজেলার রতনদিয়া গ্রামে।

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি কালুখালী স্টেশন থেকে ছেড়ে যাওয়ার সময় কালুখালীর উপজেলার রতনদিয়া ইউপির গঙ্গানন্দপুর এলাকায় অবৈধ রেলগেট পার হওয়ার সময় ট্রেনটি শিক্ষার্থীদেরকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত বলে ঘোষণা করেন এবং অন্তুকে ঢাকা মেডিকেলে রেফার করে।  সেখান থেকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে অন্তু মারা যায়।

নিহত অন্তুর চাচা শিপলু জানান, তারা তিন জনই কানে হেড ফোন লাগিয়ে রেল লাইনের উপর বসে গান শুনচ্ছিল। ফলে ট্রেনের শব্দ তারা শুনতে না পাওয়ায় এই হতাহতের ঘটনা ঘটেছে।

কানে হেড ফোন দিয়ে গান শুনা বা কথা বলতে বলতে রেল লাইন পার হতে গিয়ে এ নিয়ে এই রাজবাড়ীর রেলপথে গত এক সপ্তাহে তিন যুবক ও চলতি মাসে পাঁচজনের প্রাণ গেল।

কালুখালী থানার ওসি এসএম আবু ফরহাদ জানান, আহত শিক্ষার্থীর চিকিৎসার ব্যবস্থার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!