• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কামালের নেতৃতেই গণভবনের পথে ঐক্যফ্রন্ট


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৭, ২০১৮, ১০:১৯ এএম
কামালের নেতৃতেই গণভবনের পথে ঐক্যফ্রন্ট

ঢাকা: দ্বিতীয় ধাপের সংলাপে অংশ নিতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের উদ্দেশে রওনা হয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসা থেকে বুধবার (৭ নভেম্বর) সকাল ১০টার কিছু আগে তারা রওনা হন। প্রথমে ড. কামাল হোসেন না যাওয়ার কথা থাকলেও আজ তার নেতৃত্বেই ঐক্যফ্রন্ট রওনা দিয়েছেন।

ড. কামালের সঙ্গে বিএনপি নেতারা নেই। তারা রয়েছেন গণভবনের পাশ্ববর্তী দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ জিয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পরে সেখান থেকে সরাসরি গণভবনে যাবেন।

ড. কামাল হোসেনের নেতৃত্বে সংলাপে অংশ নিবেনমির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহ‌মদ, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, গণফোরামের মহাসচিব মোস্তফা মহ‌সিন মন্টু, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, নাগরিক ঐক্যের উপদেষ্টা এস এম আকরাম, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মা‌লেক রতন, জাতীয় ঐক্য প্রক্রিয়ার কেন্দ্রীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!