• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কার সঙ্গে প্রেম করছেন শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার?


ক্রীড়া ডেস্ক আগস্ট ৮, ২০১৮, ০৭:৩১ পিএম
কার সঙ্গে প্রেম করছেন শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার?

ছবি ইনস্টাগ্রাম

ঢাকা: বাবা জীবন্ত কিংবদন্তি শচীন টেন্ডুলকার। বিশ্ব ক্রিকেটের রেকর্ডের বরপুত্র। আন্তর্জাতিক ক্রিকেটে একমাত্র তার ব্যাট থেকেই এসেছে সেঞ্চুরির সেঞ্চুরি। বাবার সাফল্যের পথেই এগিয়ে চলেছেন ছেলে অর্জুন টেন্ডুলকার। এরইমধ্যে ভারতের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে নিজের ক্যারিয়ারের সূচনা করেছে এই তরুণ।  

শ্রীলঙ্কার বিপক্ষে অনূর্ধ্ব-১৯ দলের হয়ে ইতিমধ্যেই অভিষেক হয়েছে অর্জুন টেন্ডুলকারের। ২টি ম্যাচে করেছেন ১৪ রান, সঙ্গে নিয়েছেন ৩টি উইকেট। তবে অর্জুনের কাছ থেকে ভাল পারফর্মেন্স আসবে এমন আসায় এখনো বুক বেঁধে রয়েছেন কোটি কোটি ক্রিকেটপ্রেমী। সেই অর্জুনকেই এবার দেখা গেল এক মহিলার সঙ্গে।  

ভারতীয় জুনিয়র দলে দেশের প্রতিনিধিত্ব করার পর বর্তমানে ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন অর্জুন টেন্ডুলকার। ইংল্যান্ডের মহিলা দলের খেলোয়াড় ড্যানিয়েল ওয়াটের সঙ্গে লাঞ্চ ডেটে দেখা গিয়েছে তাঁকে। হ্যাঁ, সেই ড্যানিয়াল, যিনি বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রচারে এসেছিলেন। লাঞ্চ ডেটের সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অর্জুন।

ইংল্যান্ডের কিয়া সুপার লিগে সাদার্ন ভাইপার্সের হয়ে খেলছেন ড্যানিয়াল। যদিও সেখানে বলার মতো কিছু করে উঠতে পারেননি তিনি ৬ ম্যাচে ৯৪ রান করেছেন তিনি। গড় ১৬.৬৬।

টুইটারে বিরাট কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়ে প্রচারে এসেছিলেন ড্যানিয়েল। ২০১৪ সালে তাঁর সেই টুইট শোরগোল ফেলে দিয়েছিল। কোহলির এক দুর্দান্ত হাফ সেঞ্চুরির পর এসেছিল ড্যানিয়ালের এই প্রস্তাব।

ইংল্যান্ড মহিলা ক্রিকেট দলের অন্যতম স্তম্ভ এই ড্যানিয়াল। ওদিকে অর্জুনকেও ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ বলছেন বিশেষজ্ঞরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!