• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কার্তিকের জন্য হট দই নায়িকা!


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৯, ২০১৯, ০৪:২১ পিএম
কার্তিকের জন্য হট দই নায়িকা!

বলিউড অভিনেতা অনন্যা পান্ডে, কার্তিক আরিয়ান ও ভূমি পেড়নেকার। ছবি : ইনস্টাগ্রাম


ঢাকা:  অবশেষে নায়িকা নির্বাচন শেষ হলো। ছবির দুই নায়িকা হলেন ভূমি পেড়নেকার ও অনন্যা পান্ডে। নায়ক কার্তিক আরিয়ানই। ১৯৭৮ সালে মুক্তি পেয়েছিল বি আর চোপড়ার ‘পতি পত্নী অর ওহ’। এ ছবির নায়ক ছিলেন সঞ্জীব কুমার আর দুই নায়িকা বিদ্যা সিনহা ও রঞ্জিতা। নতুন করে এই ছবিটি পুনর্নির্মাণ হচ্ছে। আর এ ছবিতে থাকছেন হালের সেনসেশন কার্তিক আরিয়ান ও ভূমি পেড়নেকার-অনন্যা পান্ডে। ছবির নাম একই থাকছে।

প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজ ও বিআর স্টুডিও কর্তৃপক্ষ জানিয়েছে, এ ছবিতে বেশ কয়েকজনের সঙ্গে চুক্তি সেরেছে তারা। প্রথমবারের মতো ভূমি ও অনন্যার সঙ্গে স্ক্রিন ভাগাভাগি করবেন কার্তিক।

প্রযোজক ভূষণ কুমার, জুনো চোপড়া ও অভয় চোপড়া, যাঁরা সর্বশেষ ‘ভূতনাথ রিটার্নস’ প্রযোজনা করেছিলেন; নতুন এই ছবি দিয়ে ফের তাঁরা পরিচালক মুদাশ্বর আজিজের সঙ্গে হাত মেলালেন।

টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার এক বিবৃতিতে বলেছেন, ‘কয়েক বছর আগে বিআর স্টুডিওর সঙ্গে আমরা ভূতনাথ রিটার্নসে কাজ করে বেশ শক্তি পেয়েছিলাম। তাঁদের সঙ্গে পতি পত্নী অর ওহ ছবি প্রযোজনা করতে পেরে আমরা খুব খুশি।’

ভূষণ কুমার জানান, জুনো, অভয় আর মুদাশ্বর মিলে বর্তমানের আলোকে নতুন এক গল্প হাজির করতে চলেছেন। আর তরুণ প্রজন্মের প্রতিনিধিত্ব করছেন কার্তিক, ভূমি ও অনন্যা; যাঁরা মেধাবী, ছবির গল্পে আগুন ঝরাবেন।

“আমরা ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিতে কার্তিকের সঙ্গে কাজ করেছি এবং আর খুশি এ কারণে যে, ফের একসঙ্গে কাজ করতে চলেছি। ভূমি ইতিমধ্যেই নিজেকে প্রমাণ করেছে আর অনন্যা একেবারেই নতুন, কিন্তু দর্শক তাঁর প্রেমে পড়বে নিশ্চয়ই। এই ছবিতে থাকছে অসাধারণ সব গান”, যোগ করেন ভূষণ।

বিআর স্টুডিওর কর্ণধার জুনো চোপড়া জানিয়েছেন, আগামী মাসেই (ফেব্রুয়ারি) শুটিং শুরু হতে চলেছে এ ছবির।

এর আগে পতি পত্নী অর ওহ ছবিতে তাপসী পান্নু থাকবেন বলে শোনা যায়। সম্প্রতি তাপসী অভিযোগ করেছেন, কোনো প্রকার ব্যাখ্যা ছাড়াই তাঁকে এই ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

তাপসীর অভিযোগের পর প্রযোজকেরা জানান, তাঁর সঙ্গে কোনো চুক্তি হয়নি। অবশ্য তাপসীকে ‘অসাধারণ মেধাবী অভিনেত্রী’ বলেছেন তাঁরা। এ-ও বলেছেন, ভবিষ্যতে তাপসীর সঙ্গে কাজ করতে পারলে বরং তাঁরা খুশিই হবেন। সূত্র : হিন্দুস্তান টাইমস

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!