• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

কাশ্মীরে জঙ্গি হামলা ‘ক্ষুব্ধ’ অজয় দেবগন


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১৯, ২০১৯, ১২:৩৮ পিএম
কাশ্মীরে জঙ্গি হামলা ‘ক্ষুব্ধ’ অজয় দেবগন

অজয় দেবগন

ঢাকা: কাশ্মীরে জঙ্গি হামলায় পাকিস্তানের বিরুদ্ধে ক্ষুদ্ধ বলিউড সুপারস্টার অজয় দেবগন। তিনি বলেন, আগামী মুক্তি প্রাপ্ত ছবি ‘টোটাল ধামাল’ কোনভাবেই পাকিস্তানে মুক্তি পাবে না। রবিবারই টুইট করে একথা জানান জনপ্রিয় এই অভিনেতা।

কাশ্মীরের পুলওয়ামাতে ভারতীয় সেনাবহরে জঙ্গি হামলায় ৪৯ জন সিআরপি নিহত হয়েছে। এ হামলায় আহত হন আরও অনেকে। কাশ্মীরে এ হামলার ঘটনায় বিশ্বজুড়ে নিন্দার ঝড় উঠেছে। সারা ভারতের মতো ক্ষোভে ফেটে পড়েছেন দেশটির ক্রিকেট বলিউড-টলিউড তারকারাও। 

অনেকে সাহায্যের হাত বাড়িয়েছেন। এরই মধ্যে সর্বভারতীয় শিল্পী সংগঠনের পক্ষ থেকে পাকিস্তানের শিল্পীদের বয়কট করা হয়েছে। অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ভারতে পাকিস্তানের শিল্পীদের নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এমনকী যে ভারতীয় শিল্পীরা পাকিস্তানের শিল্পীদের সঙ্গে কাজ করতে চাইবেন, তাঁদেরকেও নিষিদ্ধ করা হবে বলে জানিয়ে দিয়েছে।

প্রসঙ্গত, পরিচালক ইন্দ্র কুমারের এই ছবিতে অজয় দেবগন ছাড়াও দেখা যাবে মাধুরী দীক্ষিত, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রীতেশ দেশমুখ, অনিল কাপুরসহ আরও অনেকেই। আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। 

এর আগে করাচি সফর বাতিল করেছেন জাভেদ আখতার ও শাবানা আজমি। শোনা যাচ্ছে তাঁদের এই পদক্ষেপে নাকি পাকিস্তানের শিল্পী মহল জাভেদ আখতার ও শাবানা আজমির প্রতি ক্ষুদ্ধ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!