• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কিরণের বহিষ্কার দাবিতে বাফুফে ভবনের সামনে বিক্ষোভ


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২১, ২০১৯, ০৯:২৭ পিএম
কিরণের বহিষ্কার দাবিতে বাফুফে ভবনের সামনে বিক্ষোভ

ছবি: সংগৃহীত

ঢাকা: ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মাতৃতুল্য। তাকে নিয়ে যিনি কটূক্তি করে ধৃষ্টতা দেখিয়েছেন, তার বিরুদ্ধে আমাদের এই মানববন্ধন কর্মসূচি। আমরা চাই বাফুফের সব পদ থেকে মাহফুজা আক্তার কিরণকে অপসারণ করা হোক।’ বৃহস্পতিবার (২১ মার্চ) বাফুফে ভবনের সামনে কথাগুলো বলছিলেন আরামবাগ ক্রীড়া সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাইনু।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটূক্তির অভিযোগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণের অপসারণ দাবিতে বিক্ষোভ ও মানববন্ধনে এসব কথা বলেন তিনি। ‘ফুটবল সমর্থক’ ব্যানারে এই কর্মসূচিতে অংশ নেন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরাও।

৯ নং ওয়ার্ডের যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসানউদ্দিন জামিল বলেন, ‘মাহফুজা আক্তার কিরণকে অপসারণ না করা পর্যন্ত আমরা দাবি ছাড়ব না। অবশ্যই তাকে বাফুফে থেকে স্থায়ীভাবে বহিষ্কার করতে হবে। ফেডারেশনের সভাপতি (কাজী) সালাউদ্দিন সাহেব বা ক্রীড়া প্রতিমন্ত্রীর (জাহিদ আহসান রাসেল) মাধ্যমে এই বিষয়ে আশ্বস্ত হতে চাই। তা না হলে এখান থেকে আমাদের অবস্থান ছাড়ব না।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে এর আগে কিরণের বিরুদ্ধে মামলা করেন ক্রীড়া সংগঠক আবু হাসান চৌধুরী প্রিন্স। সে মামলায় কিরণকে গ্রেপ্তারও করা হয়েছিল। তবে বুধবার তিনি জামিনে মুক্তি পেয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!