• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘কুচ কুচ হোতা হায় ’ ২০তম বার্ষিকীতে যা বললেন শাহরুখ খান


বিনোদন ডেস্ক অক্টোবর ১৭, ২০১৮, ০২:৪৭ পিএম
‘কুচ কুচ হোতা হায় ’ ২০তম বার্ষিকীতে যা বললেন শাহরুখ খান

রানী- শাহরুখ ও কাজল

ঢাকা: শাহরুখ খান ২oতম বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে বলেন, ‘কুচ কুচ হোতা হায়’ যে তিনি প্রথমে চিন্তা করেছিলেন যে কুচ কুচ হোতা হায় স্ক্রিপ্ট ট্র্যাশ ছিল এবং আরও বলেছিল যে, তার ছেলে আব্রাম, সুহানা এবং আর্যের জন্য এই চলচ্চিত্রটি এখন অবাক করার মতো সিনেমা।

২o তম বার্ষিকী উদযাপন অনুষ্ঠানের বিশেষ অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বলিউডের সুপারস্টার শাহরুখ খান মঙ্গলবার বলেছেন, পরিচালক করণ জোহরের একটি ‘বিষ্ঠা গল্প’ তবুও তিনি এই ছবিতে স্বাক্ষর করেছিলেন। কারণ সিন্ডিকেটকে দোষী সাব্যস্ত করতে।

রানী- শাহরুখ ও কাজল


আমি কখনও স্ক্রিপ্ট শোনি না, আমি হাজার হাজার বার আমার সাথে কাজ করে মানুষের হৃদস্পন্দন শুনি এবং কিছু স্ক্রিপ্ট যা আপনার স্ক্রিপ্টটি ছেড়ে দেয় তা যেমন বলে। আজ পর্যন্ত, আমি একটি স্ক্রিপ্ট বুঝতে পারিনি। আর আমি এই আস্থা দিয়ে বলতে পারি যে আমি স্ক্রিপ্টটি কিন্তু স্ক্রিপ্ট নির্মাতা বা চলচ্চিত্র নির্মাতাকে কখনও বুঝতে পারিনি, ‘কে কে এইচএইচএইচ-এর ২০ বছরের উদযাপনের অংশ হিসেবে শাহরুখ কাস্ট ক্রু ও মিডিয়া উপস্থিত ছিলেন।

তিনি যোগ করতে গিয়ে বললেন, ‘করণ এসে আমার কাছে এক অস্পষ্ট বোকা গল্প বলেছিলেন; যা অবশ্যই অবশেষে আপনি এই ছবিতে দেখেছেন না। তার অদ্ভুত পথে করণ, অনেক শব্দ দিয়ে যে লোকটি তার বিষ্ঠা গল্পের সাথে আমাকে প্রভাবিত করার চেষ্টা করেছিল। তাই হ্যাঁ, আমি সাইন ইন করার সময় গল্পটিকে সত্যিই বুঝতে পারিনি। এবং আমি আনন্দিত যে আমি গল্পের মধ্যে পড়িনি এবং করণ দৃঢ়তার সাথে এগিয়ে যাই, অন্যথায় ফিল্মটি বেরিয়ে আসার মতো উপায় ছিল না।’ তিনি আরও বলেছেন যে এই চলচ্চিত্র এখন তার বাচ্চাদের আব্রাম, সুহানা এবং আর্যের জন্য অস্পষ্ট বোধ করছে।

অনুষ্ঠানটিতে রানী কীভাবে শাহরুখের প্রথম ছেলে আয়নকে জন্মগ্রহণ করেন, সেটি কোনও সিনেমার একটি গানের শুটিং শেষ হওয়ার পরেই জন্মগ্রহণ করেন, কোই মিল গায়। তিনি বলেন, শুটিংয়ের পরে আর্যের সাথে খেলার কথা মনে আছে এবং অন্যরা শাহরুখকে সুন্দর দেখাশুনা করার জন্য প্রশংসা করেছে। চলচ্চিত্রের একটি বিশেষ দৃশ্যের জন্য তার ওজন বাড়ানোর জন্য কারন চলচ্চিত্রে তার হাতে খাবারের প্লেট ছিনতাই করবেন কিভাবে তিনি প্রকাশ করেছিলেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!