• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কুবিতে গাঁজা সেবনকালে দুই ছাত্রলীগ নেতা আটক


কুমিল্লা প্রতিনিধি অক্টোবর ১৭, ২০১৯, ০৩:৩৫ পিএম
কুবিতে গাঁজা সেবনকালে দুই ছাত্রলীগ নেতা আটক

কুমিল্লা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে গাঁজা সেবনরত অবস্থায় তিন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। এ সময় ওই কক্ষ থেকে গাঁজা, মাদক সেবনের সামগ্রী, সাদা পাউডার জাতীয় মাদকদ্রব্য, হাতুড়ি এবং বেশ কয়েকটি দামি মোবাইল ফোন জব্দ করা হয়। 

বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় হল প্রশাসন তাদেরকে আটক করে।

আটকৃতরা হলেন বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ সাহিত্য বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন বিজয়, পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কুমার কর, পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের খলিলুর রহমান শিবলু।

সূত্র জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় হলের ৫০৬ নং কক্ষ থেকে তাদের আটক করা হয়। পরবর্তীতে রুমটি সিলগালা করে দেয় হল প্রশাসন।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, আমরা তাৎক্ষণিকভাবে বিষয়টি জেনেছি, তাদের সংগঠন থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। শাখা ছাত্রলীগ কোন অপরাধীর দায় নেবে না।

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ মো. জিয়াউদ্দিন বলেন, হল প্রশাসনের পক্ষ হতে নিয়মিত পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে সন্ধ্যায় সময় আমরা ৫০৬ নং রুমে তিনজনকে গাঁজা সেবনরত অবস্থায় পাই। এ সময় তাদের কাছ থেকে গাঁজাসহ মাদকদ্রব্য সেবনের বিভিন্ন সামগ্রী পাওয়া যায়। আমরা প্রক্টরিয়াল বডিকে অবহিত করেছি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য হস্তান্তর করে কক্ষটি সিলগালা করে দিয়েছি।

প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, আমরা অভিযোগ ও জব্দকৃত মাদকদ্রব্য পেয়েছি, সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!