• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হলো আবরারের ছোটো ভাই


কুষ্টিয়া প্রতিনিধি অক্টোবর ১৭, ২০১৯, ০৬:০৬ পিএম
কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হলো আবরারের ছোটো ভাই

কুষ্টিয়া : কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিহত শিক্ষার্থী আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফায়াজ।  

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বেলা তিনটার দিকে ফায়াজকে ভর্তি করে কলেজ কর্তৃপক্ষ।

কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদির বলেন, আজ বেলা তিনটার দিকে ফায়াজের বাবা কলেজে আসেন। ঢাকা কলেজের ছাড়পত্রসহ কাগজপত্র জমা দেন। তাৎক্ষণিকভাবে ফায়াজকে ভর্তি করে নেওয়া হয়।

ফায়াজের বাবা বরকত উল্লাহ বলেন, ‘ফায়াজ অসুস্থ থাকায় আমিই তার কাগজপত্র নিয়ে এসেছি। কাগজপত্র দেওয়ার পর কলেজ কর্তৃপক্ষ ভর্তি করে নিয়েছে।’

উল্লেখ্য, ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়ার জেরে আবরার ফাহাদকে গত ৬ অক্টোবর রাতে ডেকে নিয়ে যায় বুয়েট শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এরপর রাত ৩টার দিকে শেরে বাংলা হলের নিচতলা ও দোতলার সিঁড়ির করিডর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  বড় ভাইয়ের মৃত্যুর পর ঢাকা কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী আবরার ফায়াজ ঢাকায় পড়তে অনীহা প্রকাশ করে।  

কুষ্টিয়ায় নিজ বাড়িতে ১২ অক্টোবর সাংবাদিকদের আবরার ফায়াজ জানায়, ভাইকে হারিয়ে সে একা হয়ে পড়েছে। ভাই তার সব বিষয়ে খেয়াল রাখত। ভাই নেই, তাই সে–ও ঢাকায় থাকবে না।  গত ১৫ অক্টোবর সে ঢাকা কলেজ থেকে ছাড়পত্রের জন্য আবেদন করে। ওই দিনই তাকে ছাড়পত্র দেয় কলেজ কর্তৃপক্ষ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!