• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত


কুষ্টিয়া প্রতিনিধি জানুয়ারি ২৬, ২০১৯, ১০:৪৭ এএম
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া: জেলায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। আইন-শৃঙ্খলা বাহিনীর দাবি, ওই ব্যক্তি মাদক ব্যবসায়ী।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়া আমবাগানে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে শনিবার সকালে দাবি করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন।

নিহত ব্যক্তির নাম হাবিবুর রহমান হুব্বা (৫০)। তিনি শহরের আড়ুয়াপাড়া ছোট ওয়ারলেস এলাকার বাসিন্দা।

‘বন্দুকযুদ্ধের’ ব্যাপারে ওসির ভাষ্য হচ্ছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ক্যানেলপাড়ায় একদল মাদক ব্যবসায়ী অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে। এ সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তখন দুপাশ থেকে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

‘পরে ঘটনাস্থল থেকে পুলিশ গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হাবিবুরের পরিচয় নিশ্চিত করা হয়।’

ওসির আরো দাবি, এ সময় পুলিশের চার সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে পুলিশ ৮০০ ইয়াবা, একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করেছে।

হাবিবুর রহমান হুব্বা শহরের ‘শীর্ষ মাদক ব্যবসায়ী’ দাবি করে পুলিশ জানিয়েছে, তাঁর বিরুদ্ধে মডেল থানায় একাধিক মামলা রয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!