• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কুয়াকাটা ভ্রমণ হলো না ওদের!


বরিশাল ব্যুরো ফেব্রুয়ারি ২১, ২০১৯, ০৬:৫০ পিএম
কুয়াকাটা ভ্রমণ হলো না ওদের!

প্রতীকী ছবি

বরিশাল: বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের বামরাইলে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই ছাত্র নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৭টায় এ দুর্ঘটনা ঘটে। ১৫টি মোটরসাইকেলের বহর নিয়ে একদল ছাত্র ঢাকা থেকে কুয়াকাটা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই ছাত্র হলেন- ঢাকা কলেজের রাষ্ট্র বিজ্ঞানের ৪র্থ বর্ষের ছাত্র ও সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল হুসাইন অপু (২৮), ঢাকার চাঙ্খারপুল শেখ বোরহানউদ্দিন কলেজের অনার্সের ছাত্র ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার ৮৩/ই শিববাড়ি মহল্লার মনির হোসেনের ছেলে মো. মহাসিন (২৪)।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান জানান, ভ্রমনের জন ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ ও ঢাকার চাঙ্খারপুল শেখ বোরহানউদ্দিন কলেজের ৩০ জন ছাত্র একত্রে টিভিএস (আরটিআর) কোম্পানির ১৬টি মোটরসাইকেলযোগে ঢাকা থেকে বুধবার (২০ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দেয়।

মোটরসাইকেল বহরটি বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল এলাকা অতিক্রম করছিল। এ সময়  বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে  আসা মাওয়াগামী  বিএমএফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-০২-০৩৯৫)  মোটরসাইকেল বহরের একটি মোটরসাইকেলকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ঢাকা কলেজের রাষ্ট্র বিজ্ঞানের ৪র্থ বর্ষের ছাত্র নাজমুল হুসাইন অপু (২৮) মারা যায় ও ঢাকার শেখ বোরহানউদ্দিন কলেজের অর্নাসের ছাত্র মো. মহাসিন (২৪) গুরুতর আহত হয়। মুমূর্ষ অবস্থায় মহাসিনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ঘাতক বাসটি আটক করেছ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!