• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
লঞ্চডুবি

কোনোভাবেই নিজেকে সান্ত্বনা দিতে পারছি না


ক্রীড়া ডেস্ক জুন ৩০, ২০২০, ০৪:৫১ পিএম
কোনোভাবেই নিজেকে সান্ত্বনা দিতে পারছি না

ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর শ্যামবাজার এলাকা সংলগ্ন বুড়িগঙ্গায় লঞ্চডুবে ৩২ জনের মৃত্যুতে শোকে মুহ্যমান জাতি। এই শোক সব শ্রেণিপেশার মানুষের হৃদয় ছুঁয়ে গেছে। লঞ্চডুবির ঘটনায় নিজেকে সামলাতে পারছেন না সাকিব আল হাসান। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সোমবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ নিয়ে স্ট্যাটাস দেন।

সাকিব লেখেন, ভবিষ্যতে এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা আর একটিও যেন না হয়, এমন বাংলাদেশ দেখার প্রত্যাশা করি। করোনাভাইরাসসহ সব সংকট অচিরেই দূর হবে এমন প্রত্যাশা সাকিবের।

সাকিব আল হাসানের পুরো স্ট্যাটাসটি তুলে ধরা হলো: 

সাকিব আল হাসান লেখেন, ‘প্রতিটি শোক সংবাদ হতাশার, বেদনার। গত চার মাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ চলে যাচ্ছে না ফেরার দেশে। এর মধ্যে আজ আবার বুড়িগঙ্গা নদীর তীরে লঞ্চ ডুবে এখন পর্যন্ত ৩২ জন মানুষের প্রাণহানি এবং এখন পর্যন্ত বেশ কিছু যাত্রী নিখোঁজ রয়েছে। তাদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠছে চারপাশ। সত্যি বলতে– আমি কোনোভাবেই নিজেকে সান্ত্বনা দিতে পারছি না।

পুরো পৃথিবীর এই ভয়ঙ্কর ক্রান্তিকালে এমন দুর্ঘটনার কোনো সান্ত্বনা বা ব্যাখ্যা আমার জানা নেই। ভবিষ্যতে এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা আর একটিও যেন না হয়, এমন বাংলাদেশ দেখার প্রত্যাশা করি। করোনাসহ সব দুর্যোগ কেটে যাবে ইনশাআল্লাহ। 

মাত্র ৩০ সেকেন্ড দূরের পথে থেকেও, সারাজীবনের জন্য পরপারে পাড়ি জমানো সব আত্মার প্রতি শান্তি ও সৃষ্টিকর্তার নিকট জান্নাত কামনা করছি।’

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!