• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কোম্পানীগঞ্জে নবম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি মার্চ ১২, ২০১৯, ০৮:৪৫ পিএম
কোম্পানীগঞ্জে নবম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

প্রতীকী ছবি

নোয়াখালী : জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়ায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কামরুল হাসান প্রকাশ বিপ্লব (২২) নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে সোমবার (১১ মার্চ) কোম্পানীগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে। এর আগে রোববার রাতে ধর্ষণের ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানায়, এর আগেও ওই যুবক এ ছাত্রীকে একাধিকবার ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়।

মামলা সূত্রে জানা গেছে, রোববার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ভিকটিম তাদের ঘর থেকে বের হয়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা বিপ্লব ভিকটিমকে জোরপূর্বক তুলে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষিতার চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে এসে বিপ্লবকে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভিকটিমকে উদ্ধার ও বিপ্লবকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

ভিকটিমের বাবা অভিযোগ করে বলেন, ভিকটিম স্থানীয় পেশকারহাট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়ালেখা করে। বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে বখাটে বিপ্লব প্রায় সময় ভিকটিমকে উত্ত্যক্ত করত এবং কুপ্রস্তাব দিত। এতে রাজি না হওয়ায় সে এ ঘটনা ঘটিয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান জানান, স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তার করে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং ধর্ষিতার মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!