• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কোহলি-সরফরাজকে ধাওয়া করছে হাঙ্গর!


ক্রীড়া ডেস্ক জুন ১৫, ২০১৯, ০৭:০২ পিএম
কোহলি-সরফরাজকে ধাওয়া করছে হাঙ্গর!

ছবি সংগৃহীত

ঢাকা: এমনটা হবে ভাবেনি আইসিসি। ইংল্যান্ডে এখন চলছে সামার। এটা ভেবেই বিশ্বকাপের সূচি নির্ধারণ করেছিল ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রা সংস্থা। কিন্তু কে জানে, এই সময়টাতেই আকাশ ভেঙে বৃষ্টি নামবে। সেটা এমনি যে এখনো অবধি চারটি ম্যাচ বৃষ্টি ভেসে নিয়ে গেছে। এর আগে বিশ্বকাপে কখনোই এত ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়নি। যেটা হলো ২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপে। সেদিক দিয়ে ম্যা্চ পরিত্যক্তের বিশ্বরেকর্ডও হয়ে গেছে।

আইসিসি যখন বৃষ্টি নিয়ে আছে মহাবিপদে তখন সামাজিক যোগাযোগের মাধ্যমে অনেকে ট্রল করছেন এভাবে এটা বিশ্বকাপ না বর্ষাকাপ? বিশ্বকাপে এর আগে সর্বোচ্চ দুটি ম্যাচ ভেসে যাওয়ার ঘটনা আছে। সেখানে এই বিশ্বকাপে ইতিমধ্যে চারটি ম্যাচ বৃষ্টির পেটে চলে গেছে। বিশ্বকাপের উত্তেজনাটাই ম্লান করে দিয়েছে বেরসিক বৃষ্টি! এমন কী রোববার ভারত-পাকিস্তান মহারণও পণ্ড হওয়ার শঙ্কা। ম্যানচেস্টারে ম্যাচটা হবে কিনা তা নিয়ে শঙ্কা রয়েছে।

ঠিক এমনই এক সময়ে মজার এক টুইট করলেন শোয়েব আখতার। পাকিস্তানের সাবেক এই তারকা ক্রিকেটারের টুইটের ছবি দেখে সবাই হেসেই খুন! ছবিতে দেখা যাচ্ছে টসের পর বিরাট কোহলি ও সরফরাজ আহমেদ সাঁতার কাটতে কাটতে ড্রেসিংরুমে ফিরছেন! পেছনে ধাওয়া করছে হাঙ্গর! ধারাভাষ্যকাররা দাঁড়িয়ে আছেন নৌকার ওপর। মজার এই মিম ছবিটির ক্যাপশনে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত এই পেসার লিখেছেন ‘রোববার মনে হচ্ছে এই ছবিই দেখতে হবে!’

শনিবারই ম্যানচেস্টারে শুরু হয়ে গেছে বৃষ্টি। এমনকি রোববার দুপুরে বৃষ্টির আভাস দিচ্ছেন আবহাওয়া বিশেষজ্ঞরা। বলা হচ্ছে, দিনের বড় একটা অংশ বৃষ্টির দাপট দেখা যেতে পারে। তবে পুরো ম্যাচ বাতিল হওয়ার সম্ভাবনা কম।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!