• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ক্যাচ নিতে গিয়ে প্যান্ট ছিঁড়লেন পুলিশ অফিসার!


নিউজ ডেস্ক নভেম্বর ১৩, ২০১৮, ০১:৪২ পিএম
ক্যাচ নিতে গিয়ে প্যান্ট ছিঁড়লেন পুলিশ অফিসার!

ঢাকা: চোর ধরতে গিয়ে পুলিশের নাকানি-চুবানি খাওয়ার নানা গল্প শোনা যায়। কিন্তু ক্যাচ ধরতে গিয়েও যে এরকম হতে পারে তা বোধ হয় রোববার হোবার্টে না দেখলে বিশ্বাসই হতো না। অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা তৃতীয় ওয়ানডে ম্যাচ চলাকালীন বাউন্ডারির বাইরে ক্যাচ করতে গিয়ে বেসামাল এক পুলিশ অফিসার। রীতিমতো নাকানি-চুবানি খেলেন তিনি। যা সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

তৃতীয় ওয়ানডে ম্যাচে অসিদের সামনে ৩২১ রানের লক্ষ্য দেয় দক্ষিণ আফ্রিকা। অস্ট্রেলিয়ার ইনিংস চলাকালীন শন মার্শ লেগ সাইডে একটি ছয় মারেন। অফিসার ফ্র্যাঙ্ক তখন নিজের দায়িত্ব পালন করছেন। মার্শের ছক্কা তখন বাউন্ডারির বাইরে ধরার জন্য এগিয়ে আসেন তিনি। কোনওরকমে বুকে বল চেপে ধরে হুড়মুড়িয়ে পড়ে যান। কিন্তু বল হাতছাড়া করেননি তিনি। নিজেকে সামলে নিয়ে উঠে ক্যাচ ধরার আনন্দে দুই হাত তুলে লাফাতে থাকেন।

রোববার ম্যাচে বেশ কয়েকটি বল বাউন্ডারির বাইরে গিয়ে আছড়ে পড়ে। কিন্তু দর্শকাসনে থাকা কেউই সেসব ক্যাচ ধরতে পারেননি। সেখানে অফিসার ফ্র্যাঙ্কের ক্যাচ রীতিমতো প্রশংসার দাবি রাখে। ব্যালান্স হারিয়েও বল হাতছাড়া করেননি তিনি। জানা গেছে, ক্যাচটি ধরতে গিয়ে নাকি তাঁর প্যান্টও ছিঁড়ে গেছে।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!