• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ক্যাটরিনার জন্মদিনে আজ কি করছেন?


বিনোদন ডেস্ক জুলাই ১৬, ২০১৮, ১২:৩৬ পিএম
ক্যাটরিনার জন্মদিনে আজ কি করছেন?

ঢাকা: বলিউড জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফের ৩৫ বছর পূর্ণ সোমবার (১৬ জুলাই)। শোনা যাচ্ছে, এবার নাকি বিটাউনের কারও সঙ্গে জন্মদিন কাটাবেন না তিনি। কানাডা থেকে ফিরে জন্মদিনকে ঘিরে নানা পরিকল্পনাও করেছেন তিনি। এবার পরিবারের সঙ্গে ক্যাটরিনা তাঁর জন্মদিন কাটাবেন। 

তবে জন্মদিন কোথায় কাটাবেন, এ ব্যাপারে ক্যাটরিনা কিছুই জানাননি। তার ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে জানা গেছে, ইউরোপে নিজের খুব প্রিয় কোনো স্থানে পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিন উদযাপন করবেন এই আবেদনময়ী।

এবছরটা ক্যাটরিনা খুব ব্যস্ততার ভেতর সময় পার করছেন।  সেই সাথে যে কারণে বছরটা বিশেষ তার কাছে তা হলো এবছর বলিউডের তিন খানের সঙ্গে সমান তালে কাজ করছেন এই নায়িকা।  

ক্যাটরিনা কাইফ

এদিকে কানাডার টরন্টোর রাস্তায় গত সপ্তাহে ভক্তদের কাছ থেকে অপমানসূচক মন্তব্য শুনতে হয়েছে ক্যাটরিনা কাইফকে।  জানা গেছে, একদিন সকালে নিজের ম্যানেজার আর দেহরক্ষীদের সঙ্গে নিয়ে টরন্টোতে ফার্স্ট অন্টারিও সেন্টারের পাশের রাস্তা দিয়ে হাঁটছিলেন ক্যাটরিনা। বলিউডের এই জনপ্রিয় নায়িকাকে কাছ থেকে দেখতে পেয়ে তখন সেখানে মুহূর্তেই অনেকে জড়ো হন।

ক্যাটরিনা কাইফের সঙ্গে সেলফি তোলার জন্য সবাই ব্যস্ত হয়ে পড়েন। ধাক্কাধাক্কিও হয়। অনেকেই তাকে অনুরোধ করেন, ‘তোমার সঙ্গে একটা ছবি তুলতে চাই ক্যাটরিনা।’ ‘একটা সেলফি প্লিজ।’ কাউকে পাত্তা না দিয়ে হেঁটে চলে যাওয়ার চেষ্টা করেন ক্যাটরিনা কাইফ।

নিজেদের পছন্দের এই নায়িকার কাছ থেকে এমন ব্যবহার পেয়ে সবাই কষ্ট পান। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একদল মেয়ে চিৎকার করে বলেন, ‘ক্যাটরিনা, আমরা তোমার সঙ্গে কোনো ছবি তুলতে চাই না, বুঝলে।’ 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!