• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ক্যাশ রিসাইক্লিং মেশিনসমৃদ্ধ সেবাঘর চালু করলো ইসলামী ব্যাংক


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১১, ২০১৯, ০৪:১৯ পিএম
ক্যাশ রিসাইক্লিং মেশিনসমৃদ্ধ সেবাঘর চালু করলো ইসলামী ব্যাংক

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ক্যাশ রিসাইক্লিং মেশিনসমৃদ্ধ সেবাঘর রোববার (৮ সেপ্টেম্বর) ঢাকার চক মোগলটুলিতে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সেবাঘরের উদ্বোধন করেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, ইউনুস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুস এবং ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন। সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মো: মতিয়ার রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চক মোগলটুলি শাখাপ্রধান মো: আনিসুল হক। 

এ সময় স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক, শুভান্যুধায়ী ও ব্যাংকের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত বাংলাদেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংক। আধুনিক ও প্রযুক্তিসমৃদ্ধ ব্যাংকিং সেবার মাধ্যমে গণমানুষের আস্থা ও অকুণ্ঠ সমর্থন নিয়ে এগিয়ে চলেছে এই ব্যাংক। কমসময়ে ও সাচ্ছ্বন্দে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে সংযোজন করা হলো ক্যাশ রিসাইক্লিং মেশিন। 

এই মেশিনে ক্যাশ জমা ও উত্তোলন করার সুবিধা থাকায় ক্যাশ কাউন্টারে গ্রাহকের দীর্ঘ সময়ের প্রতীক্ষার অবসান ঘটবে বলে মনে করেন তিনি। বিকল্প ব্যাংকিং সেবাকে তরুণ প্রজন্মসহ সকলের মাঝে আরো বেশি জনপ্রিয় করার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান তিনি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!