• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘ক্রিসক্রস’-এ হট জয়া (ভিডিও)


বিনোদন প্রতিবেদক জুলাই ১১, ২০১৮, ০১:৩৯ পিএম
‘ক্রিসক্রস’-এ হট জয়া (ভিডিও)

ক্রিসক্রস’ সিনেমায় হট জয়া আহসান

ঢাকা: পাঁচ নারী ভিন্ন পরিস্থিতির শিকার। সমাজের প্রতিকূল পরিস্থিতিতে তাদের বাঁচার লড়াই। একে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ‘ক্রিসক্রস’ ছবির গল্প। আগামী ১০ আগস্ট ছবিটি মুক্তি পাচ্ছে। সম্প্রতি ছবির টিজার প্রকাশিত হয়। এতে নন্দিত অভিনেত্রী জয়া আহসানকে হট শর্টে দেখা গেছে। এর আগে কলকাতার সৃজিত মুখার্জি পরিচালিত আলোচিত সিনেমা ‘রাজকাহিনী’তে জয়াকে হট শর্টে দেখা গিয়েছে।

গল্পের পাঁচ কেন্দ্রীয় চরিত্র- ইরা, সুজি, মিস সেন, রূপা, মেহের চরিত্রে যথাক্রমে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, জয়া আহসান, সোহিনী সরকার এবং নুসরাত জাহান। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ চক্রবর্তী এবং অন্যান্যদের। এদের সকলের জীবনের নানা জটিলতার গল্প বলতে আসছে ‘ক্রিসক্রস’।

ক্রিসক্রস’ -এ জয়া আহসান

লেখক স্মরণজিত চক্রবর্তীর বিখ্যাত উপন্যাস ক্রিসক্রস অবলম্বনে ছবিটি পরিচালনা করেছেন বিরসা দাশগুপ্ত। কখনও একা মা হয়ে কীভাবে সন্তানকে সামলানো, তাকে বড় করে তোলা, আবার কখনও বাঙালি গৃহবধূ হয়ে কীভাবে শ্বশুরবাড়ির শারীরিক এবং মানসিক টানাপোড়েনের মধ্যে লড়াই চালানো যায়, সেই সবকিছুকে নিপুণভাবে তুলে ধরার চেষ্টা করা হয়েছে ‘ক্রিসক্রস’ সিনেমায়।

ভিডিও দেখুন-

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!