• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ক্রোয়েশিয়া বিশ্বচ্যাম্পিয়ন হলে যা করতে চান এই মডেল


ক্রীড়া ডেস্ক জুলাই ১৫, ২০১৮, ০৬:৩৭ পিএম
ক্রোয়েশিয়া বিশ্বচ্যাম্পিয়ন হলে যা করতে চান এই মডেল

ফাইল ছবি

ঢাকা: প্রথমবারের মতো বিশ্বকাপ ফুটবলের ফাইনালে উঠেছে ক্রোয়েশিয়া। রোববার (১৫ জুলাই) মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ২১তম আসরের ফাইনালে সাবেক চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে ক্রোয়েটরা। এদিন নতুন রঙে রাঙাবে লুঝনিকির আকাশ। সেই আকাশে শ্রেষ্ঠত্বের পতাকা উড়বে কার? ফ্রান্সের তেরঙা জাতীয় পতাকা না ক্রোয়েশিয়ার দুই রঙের জাতীয় পতাকা। এমন সময়ে কি এক ঘোষণা দিয়ে বসলেন ক্রোয়েশিয়ান মডেল নাইভস সেলসিয়াস।

সেলসিয়াস আগে কথা দিয়েছিলেন মদ্রিচের ক্রোয়েশিয়া ফাইনাল জিতলে ছোট পোশাক পরে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলবেন। সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে ক্রোটরা ২-১ গোলে জয় পেতে কথা মত ইনস্টাগ্রামে বেশ কয়েকটি হট ছবি পোস্ট করেছিলেন তিনি।  

রোববার  টুইটারে ক্রোয়েট মডেল নাইভস লিখেন, ‘লুকা-রেকিটিচরা বিশ্বকাপ আসরে আমার সব আশা পূরণ করেছে। তাদের জয় উদযাপন করতে আমি বার বার নগ্ন হয়েছি। তবে এবার পণ করছি তোমরা যদি বিশ্বকাপ শিরোপা ঘরে নিয়ে আসো, তবে আমি নগ্ন হব না। আগামী পাঁচ মাসের জন্য কেউ আমার শরীর দেখতে পারবে না।’

পাঁচ মাস সোশ্যাল মিডিয়ার কোনও প্ল্যাটফর্মে আর নগ্ন ছবি পোস্ট করবেন না সেলসিয়াস। ভদ্র পোশাকের ছবিতে পরের কয়েক মাস দেখতে পাওয়া যাবে তাঁকে। সেই সঙ্গে পুরনো অর্ধনগ্ন ছবি পোস্ট করলে সেই ছবি ক্রপ করেই পোস্ট করতে চান এই মডেল। সবটাই করবেন ক্রোয়োশিয়ান ফুটবল দলকে ভালবেসে৷ বিশ্বচ্যাম্পিয়ন হলে ভদ্র পোশাকে মদ্রিচদের সম্মান জানাবেন ক্রোট মডেল।  

চলতি বিশ্বকাপে এর আগে ক্রোয়েশিয়াকে সমর্থন করে বক্ষবিভাজিকায় ক্রোট লিখে ছবি পোস্ট করেছিলেন। এবার ক্রোয়াশিয়া ফাইনাল জিতলে উল্টে পথে হেঁটে শরীরে আরও বেশি পোশাক চাপাবেন সেলসিয়াস। মজার এই প্রতিশ্রুতি দিয়েই থেমে থাকেননি এই মডেল।  

সেই সঙ্গে সারা শরীর জুড়ে ক্রোট ফুটবলারদের নাম লিখে ছবি পোস্ট করেছেন তিনি। সেলসিয়াসের পিঠের অংশে লেখে রয়েছে পেরিসিচ, রাকিটিচ-ভিদাদের নাম। হাত জুড়ে রয়েছে মানজুকিচের নাম। পায়েতেও ফুটবলারদের নাম লিখিয়েছেন এই মডেল। তবে ট্যাটু নয়, ফাইনাল ম্যাচের আগে লাল রঙের লিপস্টিক দিয়েই ফুটবলারদের নাম নিজের শরীরে লিখেছেন তিনি।  

বিশ্বকাপ ট্রফি জিতলে ইতিহাসের পাতায় নাম তুলে ফেলবে ক্রোয়েশিয়া। এই প্রথম বিশ্বকাপ ফাইনালে উঠেছে ইউরোপের এই দেশ। ইতিমধ্যে নকআউট পর্বে তিনটি ম্যাচেই এক্সট্রা টাইমে জয় পেয়েছে মদ্রিচ- রাকিটিচরা। বিশ্বকাপে সেটা একটা রেকর্ড৷ নকআউটের তিন ম্যাচের মধ্যে মধ্যে দুটি জয় এসেছে পেনাল্টি শ্যুটআউটে। প্রতিপক্ষ ফ্রান্সের মতো ক্রোয়েশিয়াও চলতি বিশ্বকাপে কোনও ম্যাচ হারেনি।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!