• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ক্ষমা চাইলেন পাকিস্তান অধিনায়ক


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২৪, ২০১৯, ১২:১৭ পিএম
ক্ষমা চাইলেন পাকিস্তান অধিনায়ক

ঢাকা: ডারবানে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার আন্দিলে ফেহলুকায়োকে উদ্দেশ্য করে বর্ণবিদ্বেষী মন্তব্য করতে শোনা যায় পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে। এরপরেই শোরগোল পড়ে যায় ক্রিকেট বিশ্বে। নিজের এই বিতর্কিত মন্তব্যের জন্য এবার ক্ষমা চাইলেন সরফরাজ। টুইটারে ক্ষমা চেয়েছেন তিনি।

ডারবানে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ চলাকালীন তখন রান তাড়া করতে নেমেছে দক্ষিণ আফ্রিকা।৩৭তম ওভারে তখন ব্যাট করছিলেন অলরাউন্ডার আন্দিলে ফেহলুকায়ো। স্টাম্প মাইক্রোফোনে ধরা পরে সরফরাজ আহমেদের কথা। তাঁকে বলতে শোনা যায়, ‌আরে কালো! তোর মা আজ কোথায় বসে আছে, তোর জন্য কী প্রার্থনা করেছে আজ?" বর্ণবিদ্বেষী মন্তব্যের সঙ্গে মা তুলে কথা বলায় রোষের মুখে পড়েন সরফরাজ।

ঘটনার দুঃখপ্রকাশ করে ক্ষমা চেয়ে টুইটারে সরফরাজ আহমেদ লেখেন, "আমার হতাশার অভিব্যক্তি থেকে যদি কেউ কোনোভাবে আঘাত পেয়ে থাকেন তার জন্য আমি দুঃখিত। আমি তাঁর কাছে ক্ষমা চাইছি। গতকাল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ চলাকালীন স্টাম্প মাইকে শোনা গেছে যা অত্যন্ত দুঃখজনক। আমার কথাগুলো কাউকে উদ্দেশ্য করে আমি বলিনি।" পাশাপাশি তিনি আরও বলেন, " আমার কাউকে উদ্দেশ্য করে কোনো কিছু বলার অভিপ্রায় ছিল না। আমি ভাবতে পারিনি যে এই কথা গুলো শোনা যাবে যা বিপক্ষ দলের কাউকে কিংবা কোনও ক্রিকেট ভক্তকেও শোনাতে চাইনি ...  মাঠ এবং মাঠের বাইরে সব ক্রিকেটার এবং ক্রিকেট ভক্তদের সম্মান করেই চলি আমি।"


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!