• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘খানবাড়ি বাড়াবাড়ি’র মেয়ে তারা


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৪, ২০২০, ০৬:৪৬ পিএম
‘খানবাড়ি বাড়াবাড়ি’র মেয়ে তারা

ঢাকা : নতুন বছরের শুরুতেই গুণী নাট্যপরিচালক সকাল আহমেদ নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন। নাটকটির নাম ‘খানবাড়ি বাড়াবাড়ি’। মূলত এই ধারাবাহিকটি একটি কমেডি ঘরানার গল্পের ধারাবাহিক। নাটকটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন।

আপাতত প্রথম লটের শুটিং চলছে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজসহ উত্তরার বিভিন্ন লোকেশনে। নাটকটিতে চার বোনের চরিত্রে অভিনয় করছেন পারসা ইভানা, কাজল সুবর্ণ, নিশাত প্রিয়ম ও সামান্তা।

নাটকে ইভানা অভিনয় করছেন কণা চরিত্রে, কাজল করছেন জুঁই চরিত্রে, নিশাত লতা চরিত্রে এবং সামান্তা অভিনয় করছেন হেনা চরিত্রে। তাদের আরো একজন বোনের চরিত্রে অভিনয় করছেন মিম চৌধুরী। মূলত এই পাঁচ বোনের গল্প নিয়েই নাটকের কাহিনী আবর্তিত। তাদের বাবার চরিত্রে অভিনয় করছেন মাহমুদুল ইসলাম মিঠু।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইভানা বলেন, ‘সকাল ভাই একজন মেধাবী ও গুণী পরিচালক। দীর্ঘদিন পর তার পরিচালনায় ধারাবাহিক নাটকে কাজ করছি। যেহেতু এখানে আমাদের পাঁচ বোনকে ঘিরে নাটকের গল্প আবর্তিত, তাই আমরা ভীষণ উপভোগ করছি কাজটি।’

কাজল সুবর্ণ বলেন, ‘এই নাটকে আমার চরিত্রটি অনেকটাই টম বয়ের মতো। টম বয়ের চরিত্রে আমি আফরান নিশো ভাইকে দেখেছি অসাধারণ অভিনয় করতে। আমি আমার নিজের ভেতর নিশো ভাইকে লালন করেই চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করছি।’ নিশাত প্রিয়ম বলেন, ‘সকাল ভাইয়ের নির্দেশনায় এটাই আমার প্রথম কাজ। বেশ যত্ন নিয়ে তিনি নাটকটি নির্মাণ করছেন।  নাটকটিতে অভিনয় করে খুব ভালো লাগছে।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!