• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আগস্ট ২১, ২০১৯, ০৩:০২ পিএম
খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

চাঁপাইনবাবগঞ্জ : খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগে চাঁপাইনবাবগঞ্জে জয়দেব (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২০ আগস্ট) সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা মহল্লার তাহেরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের কলোনী পাড়ার মৃত চমৎকারের ছেলে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান জানান, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলামের নির্দেশনায় ধর্ষক জয়দেবকে গ্রেফতারের জন্য পুলিশ সোমবার থেকে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছিল। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর সাড়ে ৬ টার দিকে ওসি (অপারেশান) মো. ইদ্রিশ আলী এবং এসআই জিন্নাতের নেতৃত্বাধীন পুলিশের একটি দল পৌর এলাকার জেলা পুলিশ লাইন্স সংলগ্ন নয়াগোলা মহল্লার তাহেরপুর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক জয়দেবকে গ্রেফতার করে।

পরে গ্রেফতারকৃত ধর্ষক জয়দেবকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি মো. ইদ্রিস আলী। এদিকে ভিকটিমের বাবা এই ঘটনায় একটি মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, গতকাল ১৯ আগস্ট সোমবার দুপুরে ৪ বছর বয়সের শিশুটিকে খাবার দেবার কথা বলে ফুঁসলিয়ে ওই এলাকার মোমিন পাড়ায় ভাড়াকৃত বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে আসামি জয়দেব পালিয়ে যায়। পরে আটকের পর জয়দেব এই ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।

এসজেডি/এএস

Wordbridge School
Link copied!