• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়া বাংলাদেশে অশান্তির বিষফোঁড়া


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৭, ২০১৬, ০৭:৩১ পিএম
খালেদা জিয়া বাংলাদেশে অশান্তির বিষফোঁড়া

নিজস্ব প্রতিবেদক

জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া বাংলাদেশে অশান্তির বিষফোঁড়া। বুধবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশের সাম্যবাদী দল (এম.এল) আয়োজিত ‘মহান ভাষা আন্দোলন ও কমরেড মোহাম্মাদ তোয়াহা’র ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় এমন মন্তব্য করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বাংলাদেশের সাম্যবাদী দলের (এম.এল) সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সংগঠনের সদস্য এম এ গণি, গণতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন, ন্যাপের সহ-সভাপতি আব্দুর রশিদ সরকার প্রমুখ।

তথ্যমন্ত্রী আরো বলেন, ‘খালেদা জিয়া, বিএনপি-জামায়াত ও জঙ্গিদের বিভিন্ন দুষ্কর্ম থেকে প্রমাণিত, রাজনৈতিকভাবে তারা অসৎ। শুধু তাই নয়, অর্থনৈতিক দিক থেকেও তারা দুর্নীতিগ্রস্ত এবং সাংস্কৃতিক ঐতিহ্যবিরোধী।

তিনি বলেন, ‘আমি পরিষ্কারভাবে বলতে চাই, গণতন্ত্রকে জঞ্জালমুক্ত না করা পর্যন্ত বাংলাদেশ সামনের দিকে ভালোভাবে এগোতে পারবে না।’

ইনু বলেন, ‘আপনি (খালেদা) যদি গণতন্ত্রের সঙ্গে ও সাংবিধানিক প্রক্রিয়ায় থাকতে চান তাহলে জাতির সামনে এখন গুরুত্বপূর্ণ প্রশ্ন হলো, বাংলাদেশের গণতন্ত্রে এই সাম্প্রদায়িকতার জঞ্জাল থাকবে কি না?’

জনগণের স্বার্থে উন্নয়ন ও সমৃদ্ধির পথে দেশকে চালিত করতে গণতন্ত্রকে জঞ্জালমুক্ত করার পরামর্শ দেন তথ্যমন্ত্রী।

সোনালীনিউজ/এমএইউ

Wordbridge School
Link copied!