• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খালেদা জিয়া সুস্থ আছেন : বিএসএমএমইউ


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৭, ২০১৮, ০৩:৫৭ পিএম
খালেদা জিয়া সুস্থ আছেন : বিএসএমএমইউ

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আপাতদৃষ্টিতে ভালো আছেন বলে মন্তব্য করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক ব্রিগেডিয়ার জে. আবদুল্লাহ আল হারুন বলেছেন,  তবে তার প্রকৃত অবস্থা জানা যাবে এক্স-রে রিপোর্টগুলো পাওয়ার পর।

শনিবার (৭ এপ্রিল) কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা শেষে বিএসএমএমইউ-তে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই মন্তব্য করেন। 

আবদুল্লাহ আল হারুন বলেন, বিএনপির চেয়ারপারসন পায়ে হেঁটে ৫১২ নম্বর কক্ষ থেকে কক্স-রে কক্ষে ঢুকেছেন। সেখান থেকে হেঁটে গাড়িতে উঠেছেন।

তিনি বলেন, খালেদা জিয়ার জন্য হুইল চেয়াররের ব্যবস্থা ছিল। কিন্তু তিনি আমাকে বলেছেন, পায়ে হেঁটে যেতে পারবেন।

বিএসএমএমইউ-র পরিচালক বলেন, বিএনপির চেয়ারপারসনের স্বাস্থ্যের প্রকৃত অবস্থা জানা যাবে তার হাড়ের বিভিন্ন অংশের যেসব এক্স-রে করা হয়েছে সেগুলোর প্রতিবেদন পাওয়ার পর। সেই পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আবদুল্লাহ আল হারুন বলেন, হাসপাতাল থেকে মেডিকেল প্রতিবেদন কারা কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে। কারা কর্তৃপক্ষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গঠন করা মেডিকেল বোর্ডকে দেবে। বোর্ডই পরবর্তী করণীয় নির্ধারণ করবে।

তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন তার পছন্দের চারজন চিকিৎসককে এক্স-রে কক্ষে রাখার অনুরোধ করেছিলেন। সেই অনুযায়ী ওই চিকিৎসকদের সেখানে রাখা হয়। 

আবদুল্লাহ আল হারুন বলেন, তারা হলেন ডা. ওয়াহিদুর রহমান, ডা. মামুন, ডা. এফএম সিদ্দিকী এবং কারাগারে তার ব্যক্তিগত চিকিৎসক।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!