• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

খালেদাকে কারামুক্ত করতে রাজপথে নামার প্রস্তুত গ্রহণ


নিজস্ব প্রতিবেদক মার্চ ২৩, ২০১৯, ০৪:৪৩ পিএম
খালেদাকে কারামুক্ত করতে রাজপথে নামার প্রস্তুত গ্রহণ

ঢাকা : দেশের গণতন্ত্র পূণরুদ্ধার ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারামুক্ত করতে জাতীয়তাবাদী শক্তি রাজপথে নামার সকল প্রস্তুতি গ্রহণ করেছে বলে জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

শনিবার (২৩ মার্চ) দুপুরে খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীর কাঁটাবন মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

মিছিলটি কাটাবন থেকে শূরু হয়ে শাহবাগ আজিজ  সুপার মার্কেটের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে জাতীয়তাবাদী ছাত্রদলের কয়েকটি ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন। এ সময় নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসনের সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে নানা স্লোগান দেন।

এর আগে বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় খালেদা জিয়ার সুচিকৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা জেলাধীন দোহার ও নবাবগঞ্জ থানা বিএনপির উদ্যোগে অনশন কর্মসূচির উদ্বোধনী বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, গত ৩০ ডিসেম্বর মিডনাইট নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের ভাবমূর্তিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য এখন দুঃশাসনের মাত্রা আরও বৃদ্ধি করেছেন। দেশকে নিজের জমিদারিতে পরিণত করেছেন। সারাদেশের মানুষ রাষ্ট্রশক্তির দানবীয় আক্রমণের ভয়ে ও আতঙ্কে দিন কাটাচ্ছে।

তিনি বলেন, দেশনেত্রীকে দুনিয়া থেকে সরিয়ে দিতেই কারান্তরালে রেখে চালানো হচ্ছে নানাবিধ মানসিক ও শারীরিক নির্যাতন। গণতন্ত্রকে চিরদিনের জন্য নির্মূল করতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন দেশব্যাপী বিরোধী দল ও মত নির্মূলের খেলা শুরু করেছেন। তবে শেখ হাসিনার অপশাসন জনগণ সকল শক্তি দিয়ে রুখে দিবে। গণতন্ত্র পূণরুদ্ধার ও দেশনেত্রী খালেদা জিয়াকে কারামুক্ত করতে জাতীয়তাবাদী শক্তি রাজপথে নামার সকল প্রস্তুতি গ্রহণ করেছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!