• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

খালেদার স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন পায়নি ঢামেক কর্তৃপক্ষ


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২, ২০১৮, ০১:৫১ পিএম
খালেদার স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন পায়নি ঢামেক কর্তৃপক্ষ

ঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে থাকা অসুস্থ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার পর সেই প্রতিবেদন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের কাছে পৌঁছায়নি বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক শাহ আলম তালুকদার।

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা সম্পর্কে জানাতে সোমবার (২ এপ্রিল) ডাকা সংবাদ সম্মেলনে এ তথ্য দেন তিনি।

হাসপাতালের সম্মেলন কক্ষে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপপরিচালক বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছে চার সদস্যের মেডিকেল বোর্ড। তবে এ ব্যাপারে চিকিৎসকদের কোনো প্রতিবেদন পাইনি আমরা। প্রতিবেদন পাওয়ার পর তা কারা কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।

তবে এ বিষয়ে কোনো মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন উপপরিচালক। এর বেশি জানতে চাইলে সাংবাদিকদের কারা কর্তৃপক্ষকে দেখিয়ে দেন হাসপাতালের ওই কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক শাহ আলম তালুকদার

এদিকে সংবাদ সম্মেলনে হাসপাতালের পরিচালক এ কে এম নাসিরউদ্দীনের উপস্থিত থাকার কথা থাকলেও তিনি ছিলেন না। এ বিষয়ে সংবাদ সম্মেলনে জানানো হয়, পরিচালক প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে মন্ত্রণালয়ে আছেন। তাই নির্ধারিত সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে পারেননি। 

বিএনপির পক্ষ থেকে খালেদা জিয়ার অসুস্থতার দাবি করা হলে চারজন বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করে সরকার। রোববার (১ এপ্রিল) বেলা সোয়া একটায় নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে গিয়ে বোর্ডে সদস্যরা খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেন। মেডিকেল বোর্ড সেখানে প্রায় এক ঘণ্টা থেকে বিএনপির চেয়ারপারসনের স্বাস্থ্য পরীক্ষা করে।

মেডিকেল বোর্ডের সদস্য হলেন অধ্যাপক মো. শামছুজ্জামান (অর্থোপেডিকস), অধ্যাপক মনসুর হাবীব (নিউরোলজি), অধ্যাপক টিটু মিয়া (মেডিসিন) ও সোহেলী রহমান (ফিজিক্যাল মেডিসিন)।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!