• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

খুলনা টাইটান্সে ওয়াটসন


ক্রীড়া ডেস্ক জুলাই ১৮, ২০১৯, ০১:১৪ পিএম
খুলনা টাইটান্সে ওয়াটসন

ঢাকা : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরে খুলনা টাইটান্সের হয়ে মাঠে নামতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও অলরাউন্ডার শেন ওয়াটসন । চলতি বছরের ডিসেম্বরে দেশের ক্রিকেটের জনপ্রিয় এই লিগ শুরু হবে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) খুলনা টাইটান্সের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সেখানে ওয়াটসনের একটি ভিডিও বার্তাও পোস্ট করা হয়। 

ওয়াটসন সেখানে বলেন, বাংলাদেশ প্রিমিয়ার লিগের আসন্ন মৌসুমে আমি খুলনা টাইটানসের হয়ে খেলতে আসছি। আমি দারুণভাবে রোমাঞ্চিত হয়ে আছি আসন্ন বিপিএলে খেলার জন্য। সেখানে অনেক অভিজ্ঞ ক্রিকেটার খেলে এবং কোয়ালিটি ক্রিকেট খেলা হয়। বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের জন্য আমি আসছি। খুলনা টাইটানসের কোচিং ও ব্যবস্থাপনা একটি দারুন দল গড়েছে। আশা করি আমরা শিরোপা জয় করতে পারবো। শিগগিরই দেখা হবে।’ 

ঢাকা ডায়নামাইটসের সঙ্গে ২০১৭ সালে খেলার কথা ছিল ওয়াটসনের। কিন্তু চোট তাকে খেলতে দেয়নি বিপিএলে। ২০১৬ ও ২০১৭ সালে টানা দুটি প্লে অফ খেলা খুলনা টাইটানস সবশেষ আসরে লিগ পর্বের বাধা উতরাতে ব্যর্থ হয়েছিল। ১২ ম্যাচে দুটি জয়ে সবার শেষ দল হয়ে ষষ্ঠ আসর শেষ করেছিল তারা। সে ব্যর্থতা কাটিয়ে এবার প্রথম শিরোপা ঘরে তুলতে চায় তারা। 

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!