• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খেলা দেখতে গিয়ে লাশ হয়ে ফিরল রাসেল!


নাটোর প্রতিনিধি জুলাই ৪, ২০১৮, ০৯:৪১ পিএম
খেলা দেখতে গিয়ে লাশ হয়ে ফিরল রাসেল!

প্রতীকী ছবি

নাটোর: বন্ধুদের সঙ্গে ফুটবল খেলা দেখতে গিয়ে লাশ হয়ে ফিরল রাসেল (১৮) নামে এক যুবক।

বুধবার (৪ জুলাই) সকাল ৯টার দিকে জেলার সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের জোড়মল্লিকা ব্রিজ এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাসেল জোড়মল্লিকা গ্রামের উবেদ আলীর ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (৩ জুলাই) বিকেলে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলা শেষে সন্ধ্যায় গ্রামের চায়ের দোকানে আড্ডা দেয় রাসেল। পরে রাত ৯টার দিকে তার মা তাকে ফোন দিলে অন্য কেউ ফোন রিসিভ করে কথা বলেনি। এক পর্যায়ে ফোনের টাকা ও চার্জ শেষ হওয়ায় আর কথা বলতে পারেনি তার মা। রাতে বৃষ্টি নামায় বিশ্বকাপ খেলা দেখে রাসেল বাড়ি ফিরে আসবে ভেবে ঘুমিয়ে পড়ে সবাই।

বুধবার (৪ জুলাই) সকালেও তার ফোন বন্ধ পাওয়ায় আত্মীয়দের বাসায় খোঁজাখুঁজি করতে থাকে পরিবারের লোকজন। সকাল ৯টার দিকে গ্রামের এক রাখাল গরু নিয়ে মাঠে যাওয়ার সময় মাঠে একটি লাশ পড়ে থাকতে দেখে সবাইকে খবর দেয়। খবর পেয়ে রাসেলের লাশ শনাক্ত করে তার পরিবার।

রাসেলের বাবা উবেদ আলী বলেন, আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই।

শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল বলেন, ঘটনা শুনে নিহতের পরিবারকে সান্তনা দিয়েছি। আশা করি দ্রুত হত্যার রহস্য বেড়িয়ে আসবে।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর ওই যুবকের মৃত্যুর কারণ জানা যাবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!