• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

খেলা শুরুর আগেই বড় দুঃসংবাদ পেল আফগানরা


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১৪, ২০১৯, ১১:৩৫ এএম
খেলা শুরুর আগেই বড় দুঃসংবাদ পেল আফগানরা

ঢাকা : ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে আজ মাঠে নামবে আফগানিস্তান। তবে খেলা শুরুর আগেই আফগান দল একটি দুঃসংবাদ পেয়েছে। তা হচ্ছে তাদের অন্তর্বর্তীকালীন কোচ অ্যান্ডি মোলসের পায়ের চামড়ায় ইনফেকশন ধরা পড়েছে। আজই তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে অপারেশন করা হবে।

অসুস্থ থাকায় শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারেননি তিনি। এর আগেও একবার হাসাপাতালে গিয়েছিলেন মোলস; এই নিয়ে দ্বিতীয়বার।

টাইগারদের বিপক্ষে টেস্টের প্রস্তুতি নিতে আফগানরা গিয়েছিল দুবাইয়ে। সেখানেই আবুধাবিতে প্রচণ্ড গরমে মোলস পায়ের চামড়ায় ইনফেকশন হয়। পরে সেই সমস্যা বাড়তেই থাকে। তবে ডায়বেটিকসের কারণে তার অপারেশনে বিলম্ব হচ্ছিল।

এ বিষয়ে আফগানিস্তান দলের সঙ্গে থাকা লিয়াজোঁ ম্যানেজার একেএম জাহিদুর রহমান মল্লিক বলেন, ‘হ্যা, তিনি বর্তমানে অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন। আজ তার অপারেশন হবে। বড় কোনো সমস্যা না। আবুধাবিতে প্রচণ্ড গরমে পায়ের চামড়া পুড়ে গিয়েছিল তার। সেখান থেকে ইনফেকশন হয়। এখন ভালো আছেন, ডায়বেটিকসের কারণে একটু দেরি হচ্ছিল চিকিৎসার। তবে এখন আর সেই সমস্যা নেই। আশা করি দ্রুতই ভালো হয়ে যাবেন।’

সোনালীনিউজ/এএস

 

Wordbridge School
Link copied!