• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

খেলায় নিয়ন্ত্রণ হারিয়েছে ধোনি!


ক্রীড়া ডেস্ক এপ্রিল ৯, ২০২০, ১২:০০ এএম
খেলায় নিয়ন্ত্রণ হারিয়েছে ধোনি!

ঢাকা : চলমান মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে পুরো ভারতে চলছে ২১ দিনের লকডাউন। এমন অবস্থায় গৃহবন্দি থাকা ক্রীড়াবিদদের কাছে রীতিমতো চ্যালেঞ্জিং হয়ে পড়ছে।

অনেকেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে সময় কাটাচ্ছেন। প্রত্যেকেই ক্রিকেট থেকে অবসর পাওয়া এই সময়টা পরিবারের সঙ্গে কাটাচ্ছেন।

অনেক ক্রিকেটার আবার ভিডিও গেমসে মগ্ন। ধোনিই যেমন। ধোনি কী খেলছেন, তা জানিয়ে দিয়েছেন সিএসকে ও জাতীয় দলে ধোনির সতীর্থ দীপক চাহার। তিনি জানিয়েছেন, ধোনি ‘কল অফ ডিউটি’ খেলছেন।

চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে চাহার জানিয়েছেন, পাবজিতে ধোনি আর আগের মতো খেলতে পারেন না। তাই ‘কল অফ ডিউটি’ খেলছেন তিনি। চাহার বলেন, “মাহি ভাই পাবজি আর বেশি খেলে না। ভাই এখন নতুন খেলা খেলছেন।”

দীপক চাহার আরও বলেছেন, “কিছুদিন আগেও ধোনি পাবজি খেলতো। তবে এখন সেই টাচ আর নেই। ও এখন বুঝতে পারে না কে কোথা থেকে শুট করছে। স্পষ্টই বোঝা যাচ্ছে খেলার উপর নিয়ন্ত্রণ হারিয়েছে মাহি ভাই।”

২০১৮ সালে চাহার ইংল্যান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিক টি ২০ ম্যাচে অভিষেক ঘটে চাহারের। এর পরের বছরেই টি ২০র সেরা বোলিং পারফরম্যান্স মেলে ধরেন তিনি। টাইগারদের বিরুদ্ধে মাত্র ৭ রান খরচ করে ৬ উইকেট নেন দীপক চাহার।

অন্যদিকে ধোনি জাতীয় দলের বাইরে আছেন একবছর ধরে। বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে হারের পর আর বাইশ গজে দেখা যায়নি তাঁকে। আইপিএলের প্রত্যাবর্তন ঘটাতে প্রস্তুত ছিলেন তিনি। তবে করোনা ভাইরাসের বিশ্বব্যাপী সংক্রমণে আইপিএল হওয়া নিয়েই আপাতত সংশয়। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!