• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

খোকন আমার ভাই, দুই ভাই একসঙ্গে আছি এবং থাকব


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৮, ২০২০, ০৮:৩১ পিএম
খোকন আমার ভাই, দুই ভাই একসঙ্গে আছি এবং থাকব

ঢাকা: আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের জন্য নৌকায় ভোট চেয়ে ডিএসসিসি মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। 

এ সময় তিনি বলেছেন, আমরা দুই ভাই। ঢাকাবাসীর জন্য একসঙ্গেই কাজ করে যাব। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করলে আমরা যে ইতিবাচক পরিবর্তনের সূচনা করেছিলাম, সেটি অব্যাহত থাকবে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে সদরঘাটে সিটি করপোরেশনের জলবায়ু উদ্বাস্তু আশ্রয়কেন্দ্র পরিদর্শনে গিয়ে সাঈদ খোকন এ কথা বলেন।

এদিন ব্যারিস্টার তাপস ওই এলাকায় গণসংযোগে গেলে সেখানে দু'জনের কুশল বিনিময় হয়। এ সময় নৌকা মার্কায় ভোট চেয়ে সাঈদ খোকন। 

তিনি বলেন, আজকে আমরা দুই ভাই এখানে উপস্থিত হয়েছি। আজ এই মুহূর্তে এ কথা বলতে চাই, মেয়র প্রার্থী তাপসকে আমি নৌকা মার্কায় ভোট দেব। কারণ আমি জানি, তাপস জয়যুক্ত হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। এর মাধ্যমে নগরবাসীকে একটি কাঙ্ক্ষিত স্বপ্নের সুন্দর ঢাকা উপহার দেওয়া সম্ভব। যদি নির্বাচনী আচরণবিধির বাধ্যবাধকতা না থাকত, তাহলে আমি প্রচারে নেমে ঢাকাবাসীকে আহ্বান জানাতাম, ফজলে নূর তাপসকে নৌকা মার্কায় ভোট দিন। তার পক্ষেই সম্ভব এই শহরের অগ্রগতি অব্যাহত রাখা।

এদিকে মেয়র মোহাম্মদ সাঈদ খোকনকে নিয়ে ব্যারিস্টার তাপস বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র আমার ভাই। আমরা দুই ভাই সব সময় একসঙ্গে আছি এবং থাকব। আমার ভাই যেসব উন্নয়ন কাজ হাতে নিয়েছেন, ইনশাআল্লাহ ঢাকাবাসীর সমর্থনে নির্বাচিত হলে আমরা সেসব উন্নয়ন কাজ দ্রুতগতিতে শেষ করব। 

তিনি আরো বলেন, মেয়র সাঈদ খোকন এরই মধ্যে অনেক উদ্যোগ নিয়েছেন। আমি নির্বাচিত হলে সেগুলো সামনের দিকে এগিয়ে নেব। সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে সেগুলো বাস্তবায়ন করব। সঠিক বাস্তবায়নের মাধ্যমে আমরা উন্নত ঢাকা গড়ে তুলব। ঢাকাকে সাজিয়ে তোলার জন্য আমরা এ ধরনের আরও উদ্যোগ নেব।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!