• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গণধর্ষণের ঘটনা ধামাচাঁপা দেওয়ার চেষ্টা, আটক-১


আশুলিয়া প্রতিনিধি অক্টোবর ১৯, ২০২০, ১০:১১ এএম
গণধর্ষণের ঘটনা ধামাচাঁপা দেওয়ার চেষ্টা, আটক-১

আশুলিয়া: আশুলিয়ার ভাদাইল এলাকায় কিশোরী গণধর্ষণের ঘটনা অর্থের বিনিময়ে ধামাচাঁপা দেয়ার চেষ্টার অভিযোগে শাহাদাৎ হোসেন নামের এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (১৮ অক্টোবর) দুপুরে আশুলিয়ার বাইপাইল থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাহাদাৎ হোসেন আশুলিয়ার বিভিন্ন এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে ঘুরে বেড়াতো এবং ফেইসবুকে স্ট্যাটাসের মাধ্যমে সংবাদ প্রচারের হুমকি দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিতো বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গত ৩০ আগস্ট চাচার সাথে বেড়াতে গিয়ে প্রিন্স সারুফ গ্যাংয়ের হাতে ধর্ষণের শিকার হয় কিশোরী। পরে বিষয়টি মোটা অংকের অর্থের বিনিময়ে ধামাচাঁপা দেওয়া চেষ্টা করে কথিত সাংবাদিক শাহাদাৎ।

এর কিছুদিন পর, ৬ অক্টোবরের দিকে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফাঁস হলে (৭ অক্টোবর) পুলিশ অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর প্রধান প্রিন্স সারুফসহ তিনজনকে আটক করা হয়। পরে গণধর্ষণের শিকার কিশোরীর বোন তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে। রোববার দুপুরে ওই মামলায় কথিত সাংবাদিক শাহাদাৎকে গ্রেফতার করা হয়। 

আশুলিয়া থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) ফজলুল হক বলেন, আশুলিয়ার ভাদাইল এলাকায় গণধর্ষণের ঘটনায় শাহাদাত নামের ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তার সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে। ভুক্তভোগীর বড় বোনের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে সোমবার (১৯ অক্টোবর) আদালতে পাঠানো হবে।

সোনালীনিউজ/এআই/এসআই

Wordbridge School
Link copied!