• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

গরু খেল কলাগাছ, কিশোরকে পিটিয়ে হত্যা!


ময়মনসিংহ প্রতিনিধি আগস্ট ২৫, ২০১৯, ১১:১৪ এএম
গরু খেল কলাগাছ, কিশোরকে পিটিয়ে হত্যা!

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গরু কলাগাছ খাওয়াকে কেন্দ্র করে নাঈম (১৩) নামে এক কিশোরকে লাঠি দিয়ে বেধরক পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) বিকেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ওই কিশোরের মৃত্যু হয়। এর আগে শুক্রবার (২৩ আগস্ট) বিকেল ৩ টার দিকে উপজেলার বেতাগৈর ইউনিয়নের বীর আলিহরগাতী গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার বিকেলে উপজেলার আলিহরগাতী গ্রামের কৃষক জলিলের কলাগাছ পাশের বাড়ীর আক্কাছ আলীর গরু খেয়ে ফেলে। এ নিয়ে দুপক্ষের মাঝে বিবাদ বাঁধে যায়। এক পর্যায়ে জলিলের পুত্র নাসির উদ্দিন (৩৫) আক্কাছ আলীর কিশোরপুত্র নাঈম(১৩) কে লাঠি দিয়ে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় প্রথমে তাঁকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য  ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

এরপর শনিবার বিকেলে নাঈমের অবস্থারর অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। তবে এ ঘটানায়  অভিযুক্ত নাসির উদ্দীনকে আটক করেছে পুলিশ।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ জানান, হত্যার সাথে জড়িত প্রধান আসামী নাসিরকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে মামলারর প্রস্তুতি চলছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!