• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গাংনীতে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


মেহেরপুর প্রতিনিধি এপ্রিল ৭, ২০২০, ০৬:১৪ পিএম
গাংনীতে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মেহেরপুর : করোনা দুর্যোগে অসহায় দরিদ্র ও শ্রমজীবি মানুষের পাশে সকলকে দাঁড়ানোর আহবান জানিয়েছেন গাংনীর মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ।  

মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল ১০ টায় উপজেলার চরগোয়ালগ্রামে স্থানীয় যুবসমাজের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ আহবান জানান।  

তিনি বলেন,জাতির সংকটময় মুহুর্তে চরগোয়ালগ্রামের যুবকরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে যে মানবতার উদাহরণ তৈরি করেছে এটা গোটা উপজেলায় দৃষ্টান্ত হয়ে থাকবে এবং সমাজের বিত্তবানদের সহায়তায় এগিয়ে আসতে উদ্বুদ্ধ করবে। 

সোহেল আহমেদ বলেন,করোনা সংক্রামনের কারনে গোটা বিশ্বের মত বাংলাদেশেও অস্থিরতা শুরু হয়েছে। যার প্রভাব পড়েছে শ্রমজীবি সকল শ্রেনী পেশার মানুষের মাঝে। করোনার কারনে শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছে। দিনমুজুররা কাজকর্ম করতে না পেরে তারা মানবেতর জীবন যাপন করছে। সরকারের পাশাপশি চরগোয়াল গ্রামের উদ্যমি যুবকরা অসহায় মানুষের জন্য কিছু খাদ্য সহায়তা দিয়েছে। অসহায় দরিদ্র মানুষ গুলোকে খাদ্য সহায়তা চলমান রাখতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করেন তিনি। তিনি বলেন,খুব জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। 

তাহলেই করোনা সংক্রামন থেকে রক্ষা পাওয়া সম্ভব হবে। এসময় ভবানীপুর পুলিশ ক্যাম্পের এসআই  ওলিউল্লাহ্,এএসআই  মামুনুর রশিদ,ইউপি সদস্য  সাইদুর রহমান মিলন, সাইফুর রহমান,সোহাগ, মালেক,টুনটুনি খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন। সার্বিক সহযোগিতায় ছিলেন রাব্বী আহমেদ,শাহআলম, আলামিন, তরিকুল ইসলাম,সেলিম রেজা প্রমুখ।

সোনালীনিউজ/এআইএ/এএস

Wordbridge School
Link copied!