• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

গান ছাড়ছেন নিকি মিনহাজ


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ৮, ২০১৯, ০১:২৬ পিএম
গান ছাড়ছেন নিকি মিনহাজ

ঢাকা : বিশ্বসংগীতের এই সময়ের আলোচিত ও বিতর্কিত কণ্ঠশিল্পী নিকি মিনহাজ গান গাওয়া ছেড়ে দিচ্ছেন। আর নাকি গান গাইবেন না তিনি। সংগীত জগৎ থেকে অবসর নেওয়ার ঘোষণা দিলেন মার্কিন এ গায়িকা। আর কোথাও গান গাইতে দেখা যাবে না নিকিকে।

হঠাৎ করেই কেন গান ছেড়ে দিচ্ছেন জনপ্রিয় এই গায়িকা? টুইটারে গান ছেড়ে দেওয়ার কারণ জানিয়েছেন নিকি মিনহাজ। তিনি জানান, তার এমন সিদ্ধান্ত সংসারী হওয়ার জন্য। গান থেকে অবসর নিয়ে এবার পার্টনার কেনেথ জু পেটির সঙ্গে সংসার শুরু করতে চান নিকি মিনহাজ।

টুইটে নিকি লিখেছেন, ‘গান থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছি। ঠিক করেছি পরিবারের সঙ্গে থাকব। জানি আপনারা এবার খুশি হবেন। ভক্তরা আমায় বার্তা পাঠিয়ে যেয়ো যতদিন আমি বাঁচব।’

হঠাৎ নিকির এমন ঘোষণায় অবাক হয়েছেন ভক্তরা। এর আগে কখনো অবসর নেওয়ার কথা মুখে নিতেও শোনা যায়নি তাকে। একটি নতুন অ্যালবাম করবেন বলেও দিন কয়েক আগে ইঙ্গিত দিয়েছিলেন।

গত ১৮ জুলাই সৌদি আরবে জেদ্দায় একটা কনসার্টে গান গাওয়ার কথা ছিল নিকির। হজের মৌসুমে মার্কিন র্যাপ তারকা নিকি মিনাজের কনসার্ট নিয়ে সৌদিসহ বিশ্বব্যাপী হয়েছে ব্যাপক আলোচনা-সমালোচনা। পরে অবশ্য এই কনসার্টটি বাতিল করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!