• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

গাড়ি থেকে নেমে ভক্তের ইচ্ছা পুরণ করলেন সাকিব (ভিডিও)


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৯, ০৫:২২ পিএম
গাড়ি থেকে নেমে ভক্তের ইচ্ছা পুরণ করলেন সাকিব (ভিডিও)

ছবি: সংগৃহীত

ঢাকা: কিছু মানুষ নিজ কর্মগুণে সাধারণ মানুষের কাছে হয়ে ওঠেন অনন্য ও অদ্বিতীয়। পেয়ে যান তারকা খ্যাতি। খ্যাতিমানদের নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। সাধারণ মানুষের ধরা-ছোঁয়ার বাইরে থাকা প্রিয় তারকাকে এক নজর দেখা কিংবা তাদের প্রতি অদ্ভুত আব্দার থাকে পাগল ভক্তদের। ঠিক তেমনি এক আব্দার নিয়ে সুদূর ফরিদপুর থেকে ঢাকায় আসে এক কিশোর। তার ইচ্ছা বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ছুঁয়ে দেখা।  

সেই লক্ষ্য নিয়ে সাকিবের ছবিসহ একটি ব্যানার নিয়ে বুধবার (৬ ফেব্রুয়ারি) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হয় এক কিশোর। এদিন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রংপুর রাইডার্সের মুখোমুখি হয় সাকিবের ঢাকা ডায়নামাইটস। মাশরাফির রংপুরকে হারিয়ে ফাইনালের টিকেট হাতে টিম হোটেলের উদ্দেশ্যে স্টেডিয়াম থেকে বেড় হওয়ার মুখে দাঁড়িয়ে ছিল সাকিবের সেই ভক্ত।  

তবে বিষয়টি জানা ছিল না সাকিবের। তাই সতীর্থদের নিয়ে হোটেলের উদ্দেশ্যে টিম বাসে চড়ে বসেন ঢাকা ডায়নামাইটস অধিনায়ক। এমন সময় ক্রীড়া সাংবাদিক বাসের মধ্যে থাকা সাকিবকে বিষয়টি জানান। সাথে সাথে বাস থেকে নেমে ভক্তের ইচ্ছা পুরণ করেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।  

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে হাতের নাগালে পেয়ে আনন্দে হতবিহ্বল হয়ে পড়ে সেই কিশোর! সে কি করবে সেটা বুঝে উঠতে পারছিল না। এমন অবস্থায় সাকিব নিজেই তাকে কাছে ডেকে নিলেন। কাছে পেয়ে প্রথমে সাকিবকে পায়ে ধরে সালাম করে সেই কিশোর। এরপর ভক্তের কাঁধে হাত রাখেন সাকিব। তারপর তোলা হয় ছবি। কিশোরের চোখেমুখে তখন রাজ্যের আনন্দ।

পরবর্তীতে সাকিবের সাথে সেই কিশোর ভক্তের দেখা করার সুযোগ করে দেয়া ক্রীড়া সাংবাদিক তাহমিদ অমিত ইউটিউবে একটি ভিডিও আপলোড করেন। সেখানে তিনি লিখেন, ‘ফরিদপুর থেকে বিপিএল দেখতে এসেছিলেন। সাকিবের ছবি ছাপানো বিরাট এক ব্যানার নিয়ে। লক্ষ্য সাকিবের চোখে পড়া, একবার ছুঁয়ে দেখা। ম্যাচ শেষে সাকিব বাসে চড়ায় স্বপ্ন পূরণ হয়নি। তাই কাঁদছিলেন। কিন্তু সাকিব তা শোনার পর নেমে আসলেন বাস থেকে, শুধু হাত ধরলেন না। কাছে ডেকে ছবি তুললেন। দোয়া চাইলেন ভক্তের কাছে। আর ভক্ত তো হতবিহ্বল। এ যেন আকাশের চাঁদ হাতে পাওয়া।’

ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!