• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

গাড়ির ধাক্কায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন!


যশোর প্রতিনিধি মার্চ ২০, ২০১৯, ০৮:৫৬ পিএম
গাড়ির ধাক্কায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন!

বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা পল্লী বিদ্যুতের সেই গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়

যশোর: জেলার শার্শায় মোফতাহুল জান্নাত নিপা নামে এক স্কুলছাত্রী ভ্যানে করে স্কুলে যাচ্ছিল। স্কুলের সামনে পল্লী বিদ্যুতের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দিলে তার দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়।

বুধবার (২০ মার্চ) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে শিক্ষার্থী ও এলাকাবাসীরা যশোর-বেনাপোল ও যশোর- সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করেছিল। প্রশাসনের আশ্বাসের পর শিক্ষার্থী ও এলাকাবাসী দুই ঘণ্টা পর অবরোধ প্রত্যাহার করে নেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল ৮টার দিকে বুরুজবাগান পাইলট বিদ্যালয়ের ষষ্ট শ্রেণির ছাত্রী মোফতাহুল জান্নাত নিপা ভ্যানে করে স্কুলে যাচ্ছিল। স্কুলের সামনে পল্লী বিদ্যুতের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে সে মারাত্মক আহত হয়। দ্রুত উদ্ধার করে তাকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এই খবর দ্রুত ছড়িয়ে পড়লে নাভারন অঞ্চলের সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নাভারন-সাতক্ষীরা মোড়ে অবস্থান নেন।

এসময় যশোর-বেনাপোল ও যশোর-সাতক্ষীরা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা পল্লী বিদ্যুতের সেই গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়।

শার্শায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী আহত প্রতিবাদে সড়ক অবরোধ স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,ইউএনও পুলক কুমার মন্ডল, শার্শা থানার ওসি এম মশিউর রহমান ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ এসএম ইব্রাহিম খলিল শিক্ষার্থীদের দাবির প্রতি সমর্থন করে সুষ্ঠু সমাধানের আশ্বাস দিলে বেলা সোয়া ১০টার দিকে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!