• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

গায়ক থেকে নায়ক শাফিন


বিনোদন প্রতিবেদক জুন ৮, ২০১৬, ০৭:৪৬ পিএম
গায়ক থেকে নায়ক শাফিন

এবার গায়ক থেকে নায়ক হলেন সংগীতশিল্পী শাফিন আহমেদ। আসছে ঈদের জন্য সম্প্রতি তিনি ৬ পর্বের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করলেন। ‘রিদম  অব লাইফ’ নামের এই ধারাবাহিকটি লিখেছেন আহমেদ তাহসিন শামস আর পরিচালনায় ফরহাদ আহমেদ।

নাটকে অভিনয় প্রসঙ্গে শাফিন আহমেদ বলেন, অভিনয়ের প্রস্তাব আমার কাছে অনেক দিন থেকেই আসছে। কিন্তু কোনোটাতেই রাজি হয়নি। কারণ নাটকের গল্প আমার সঙ্গে না গেলে তাতে অভিনয় করা সম্ভব না। আমি তো আর নায়ক নই, আমি ভাই গানের মানুষ। নিজের ছাঁচের বাইরে চরিত্র ধারণ আমার জন্য কঠিন। এই ধারাবাহিকে আমার চরিত্রটি একজন সংগীতশিল্পীর। গানের মানুষের জীবন কেমন হয়, কতটা সংগ্রামের হয়, সেটাই দেখানো হবে এ নাটকে। পরিচালক বলেন, প্রচুর পরিশ্রম করে আমরা এই নাটকের কাজ করেছি। আশা করছি আসছে ঈদে দর্শকদের একটু ভিন্ন কিছু দিতে পারব।

নাটকটিতে শাফিন আহমেদের বিপরীতে অভিনয় করেছেন সুজানা। তিনি বলেন, আমার পছন্দের শিল্পীদের মধ্যে শাফিন ভাই একজন। তার সঙ্গে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত। আশা করি আমাদের এই নাটকটি সবার ভালো লাগবে। গ্রামীণফোন নিবেদিত ‘রিদম অব লাইফ’ নাটকটি প্রযোজনা করেছে আলফা-আই মিডিয়া প্রডাকশন লিমিটেড। প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টার শাহরিয়ার শাকিল বলেন, আমাদের নাটকে শাফিন ভাইকে নিয়ে পেরে আমরা আনন্দিত। নাটকটির গল্পে যা যা করা প্রয়োজন হয়েছে আমরা সেই করেছি।

আশা করি এই ধারাবাহিক নাটকটি অন্য আট দশটা ঈদ ধারাবাহিক থেকে আলাদা হবে। আসছে রোজার ঈদের দিন থেকে ঈদের ষষ্ঠদিন পর্যন্ত নাটকটি মাছরাঙা টিভিতে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক ফরহাদ আহমেদ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!