• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘গুজবে’ উত্তরায় পীর হাবিবুর রহমানের বাসায় হামলা, ভাঙচুর


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৫, ২০২০, ১১:২৩ এএম
‘গুজবে’ উত্তরায় পীর হাবিবুর রহমানের বাসায় হামলা, ভাঙচুর

ঢাকা : গৃহপরিচারিকাকে নির্যাতনের গুজব ছড়িয়ে পড়ায় রাজধানীর উত্তরায় পুলিশ ও এলাকাবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

বুধবার (১৪ অক্টোবর) রাত ৯টায় এ সংঘর্ষ বাধে। পরে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বিমানবন্দর জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার তাপস কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উত্তরার ৪ নম্বর সেক্টরের ৯ নম্বর রোডের ৩০ নম্বর ৬ তলা বাড়ির পঞ্চম তলায় বানু (২০) নামের এক গৃহপরিচারিকাকে নির্যাতনের গুজব ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে স্থানীয় লোকজন জড়ো হন। তারা ওই বাসার ভেতরে হামলা করে। পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ হামলায় বাঁধা দেয়। সময়ের সঙ্গে সঙ্গে উৎসুক জনতার ভিড় বাড়তে থাকে। একসময় তারা পুলিশের বাঁধা অতিক্রম করে ওই বাসার ভেতরে ঢোকার চেষ্টা করলে এলাকাবাসীর সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত ৮টার পর স্থানীয় জনতার সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। এলাকাবাসী উত্তরার বিভিন্ন অলিগলিতে ছড়িয়ে গিয়ে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। পরে অতিরিক্ত পুলিশ এসে পুরো এলাকা ঘিরে ফেলে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে। তবে এ সময় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ওই গৃহপরিচারিকা সুস্থ আছেন বলে জানা গেছে। তবে তার নাম ঠিকানা জানা যায়নি।

এদিকে হামলার পর পীর হাবিবুর রহমান তার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাসে জানিয়েছেন, মাফিয়া ও সমাজবিরোধীরাই তার উপর হামলা চালিয়েছেন। তিনি জীবনহানির আশংকায় রয়েছেন। তবে, তিনি ভীত ও শংকিত নন। এমনকি জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত সত্যে অটল থাকবেন।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!