• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

গুলশানে ‘মিয়া ভাই’


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৮, ১০:২৯ এএম
গুলশানে ‘মিয়া ভাই’

নায়ক ফারুক

ঢাকা: চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক- একাধিক পরিচয়ে তিনি পরিচিত। সব ছাপিয়ে ভক্তদের কাছে তার বড় পরিচয় তিনি ‘মিয়া ভাই’। নায়ক ফারুকের আরেকটি পরিচয় তিনি রাজনীতিক। যদিও এক সময় ‘সুজন সখী’, ‘নয়নমণি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন  ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন।

এখন তিনি মাঠে নেমেছেন ভোটারের মন জয় করতে। রাজনীতির মঞ্চেও সরব এ অভিনেতা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলেন তিনি। তবে কালীগঞ্জ নয়, ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন তাকে দেওয়া হয়েছে। ঢাকার গুলশান-বনানী-ঢাকা সেনানিবাস-ভাসানটেকের কিছু অংশ নিয়ে ঢাকা-১৭ আসন। এই আসন থেকেও শেষ পর্যন্ত মনোনয়ন না পাওয়ার আশঙ্কা করছিলেন কেউ কেউ। 

তৈরি হয়েছিল জটিলতা। তবে সব আশঙ্কা দূর করে অবশেষে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের পক্ষে লড়াইয়ের চূড়ান্ত মনোয়ন পেলেন ফারুক। তিনি বলেন, নেত্রী আমার ওপর আস্থা রাখবেন আমি জানতাম। আমার বিশ্বাস সত্য হলো। দলের পক্ষে নানক সাহেব ও ওবায়দুল কাদের (আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) আমাকে ফোন দিয়ে ঢাকা-১৭ আসনে মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করেছেন। পার্টি অফিস থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করতে বলেন। নায়ক ফারুক স্কুল জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!