• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

গৃহপরিচারিকার বিয়েতে আলিয়া


নিউজ ডেস্ক আগস্ট ২৭, ২০১৮, ০৫:০১ পিএম
গৃহপরিচারিকার বিয়েতে আলিয়া

ঢাকা: শুধুমাত্র বিখ্যাত পরিচালক মহেশ ভাটের কন্যা নয়, বলিউডের সুন্দরী নায়িকার তালিকাতেও শীর্ষে রয়েছেন আলিয়া ভাট। নিজের পূর্ণাঙ্গ অভিনয়ের আলোকছটায় বলিউডের ঠিকই জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী।

বাবার নয়, নিজের পরিচয়েই বলিউডের শক্ত স্থান করে নিয়েছেন আলিয়া ভাট।

তবে শুধুমাত্র অভিনয় নয়, মায়া-মমতাতেও রয়েছে তার অবদান। সম্প্রতি, একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এক নববধূকে একহাতে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া। পাশে রয়েছেন তাঁর নববধূর বরও। এই নারী নাকি আলিয়ার বাড়ির পরিচারিকা। তবে তার নাম কী তা জানা যায়নি। ছবিটা দেখে বোঝা যাচ্ছে এটি বেশ পুরনো।

কারণ ছবিটা দেখেই বোঝা যাচ্ছে, ছবিতে আলিয়ার বয়স অনেক কম। আর এতে ওই মহিলাকে জড়িয়ে ধরে আলিয়া যেভাবে দাঁড়িয়ে রয়েছেন তা নিঃসন্দহে প্রশংসনীয়। সাধারণত, কোনও বলিউড তারকাকেই এভাবে তাঁর বাড়ির কাজের লোকের সঙ্গে ছবি তুলতে বা তাঁর বিয়ের অনুষ্ঠানে এভাবে হাজির হতে দেখা যায় না।

বর্তমানে আলিয়া ব্যস্ত আছেন ‘ব্রহ্মস্ত্র’ ছবির শ্যুটিংয়ে। তার সঙ্গে ‘ব্রহ্মস্ত্র’ ছবিতে দেখা যাবে তার প্রেমিক রণবীর কাপুরকে। পাশপাশি অমিতাভ বচ্চনের মতো তারকাকেও দেখা যাবে এই ছবিতে। ব্রহ্মস্ত্র ছাড়াও রণবীর সিংয়ের বিপরীতে আলিয়ার ‘গলি বয়’ ছবিটিও এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। শোনা যাচ্ছে ২০১৯ এর ভ্যালেন্টাইনস ডের দিন মুক্তি পেতে পারে ছবিটি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!