• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

গৃহশিক্ষকের হাতে ছাত্রীর মা খুন!


চট্টগ্রাম ব্যুরো নভেম্বর ২০, ২০১৮, ১০:০২ পিএম
গৃহশিক্ষকের হাতে ছাত্রীর মা খুন!

চট্টগ্রাম: নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনি এলাকায় প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ছাত্রীর মা, বাবা ও চাচাকে কুপিয়েছেন এক গৃহশিক্ষক। এতে ছাত্রীর মা শাহীনা বেগম (৩৫) নিহত হন।

মঙ্গলবার (২০ নভেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক গৃহশিক্ষক মো. শাহজাহানকে (২৯) গ্রেপ্তার করেছে। শাহজাহান মিরসরাই উপজেলার পশ্চিম মিঠানালাছড়া এলাকার শাহ আলমের ছেলে।

আকবর শাহ থানার ওসি মো. জসিম উদ্দিন বলেন, কয়েক মাস আগ থেকে নিহত শাহীনা বেগমের মেয়ে দশম শ্রেণির ছাত্রীকে পড়াতেন শাহজাহান। সম্প্রতি তিনি ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন। ছাত্রী তার প্রস্তাব প্রত্যাখ্যান করলে শাহজাহান ছাত্রীর বাবা জসিম উদ্দিন ও মা শাহীনা বেগমের কাছে বিয়ের প্রস্তাব দেন। এতে তারা ক্ষুব্ধ হয়ে শাহজাহানকে পড়াতে আসতে নিষেধ করেন।

তিনি আরো জানান, মঙ্গলবার বিকেলে শাহজাহান আবারও ওই ছাত্রীর বাসায় গিয়ে ছাত্রীর মা গৃহিণী শাহীনা বেগমকে বিয়ের প্রস্তাব দেন। এ সময় শাহীনার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহজাহান দা দিয়ে শাহীনাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। শাহীনাকে বাঁচাতে তার স্বামী জসিম ও দেবর এগিয়ে এলে তাদেরও কুপিয়ে আহত করে শাহজাহান। ঘটনার পর স্থানীয়দের সহায়তায় শাহজাহানকে আটক করে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!