• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গেইলের রেকর্ড ভেঙে দিলেন ডি ভিলিয়ার্স


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৩, ২০২০, ০৮:২৯ পিএম
গেইলের রেকর্ড ভেঙে দিলেন ডি ভিলিয়ার্স

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইলের গড়া একটি রেকর্ড ভেঙে দিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৩তম আসরের ২৮তম ম্যাচে সোমবার (১২ অক্টোবর) সংযুক্ত আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে রীতিমতো ব্যাটিংয়ে ঝড় তোলেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রোটিয়া তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স।

এদিন কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৩৩ বলে পাঁচটি চার ও ছয়টি দৃষ্টি নন্দন ছক্কায় ৭৩ রানের হার না মানা ইনিংস খেলেন ডি ভিলিয়ার্স। তার ব্যাটিং তাণ্ডবে ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৯৪ রানের বিশাল সংগ্রহ গড়ে বেঙ্গালুরু।

জবাবে ব্যাটিংয়ে নেমে বেঙ্গালুরুর নিয়ন্ত্রিত বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ১১২/৯ রান তুলতে সক্ষম হয় দীনেশ কার্তিকের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স।

৮২ রানের বিশাল জয়ে ম্যাচ সেরার পুরস্কার জিতেন বেঙ্গালুরুর দক্ষিণ আফ্রিকান তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। এই পুরস্কার জয়ের মধ্য দিয়ে গেইলকে ছাড়িয়ে যান তিনি।

আইপিএলের ১৩ আসরের ইতিহাসে এতদিন সবচেয়ে বেশি ম্যাচ সেরার পুরস্কার জয়ের মালিক ছিলেন ক্রিস গেইল। সোমবার তাকে ছাড়িয়ে যান বেঙ্গালুরুর তারকা ক্রিকেটার ডি ভিলিয়াস। তিনি এ নিয়ে ২২তম ম্যাচ সেরার পুরস্কার জিতলেন।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!