• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

গোপালগঞ্জ-৩ আসনের সর্বত্র ‘নৌকা’ মার্কার জয়ধ্বণি


হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ ডিসেম্বর ২৭, ২০১৮, ০১:৪২ পিএম
গোপালগঞ্জ-৩ আসনের সর্বত্র ‘নৌকা’ মার্কার জয়ধ্বণি

গোপালগঞ্জ : বিপুল উৎসাহ-উদ্দীপনা আর ‘নৌকা’ মার্কার জয়ধ্বণি নিয়ে এগিয়ে চলেছে আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচণী এলাকা গোপালগঞ্জ-৩ আসনের নির্বাচণী প্রচার-প্রচারণা।

কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা নিয়ে গঠিত এ আসনে আওয়ামী লীগের তেমন কোন প্রতিদ্ব›দ্বী প্রার্থী না থাকলেও স্থানীয় দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটাররা মাঠে নেমেছেন জোরেসোরে।

প্রিয় নেত্রীকে সর্বোচ্চ সংখ্যক ভোট দিয়ে ৭ম বারের মতো বিজয়ী করতে তারা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি আওয়ামী লীগের ধর্ম-বিষয়ক সম্পাদক শেখ মোহম্মদ আব্দুল্লাহ’র নেতৃত্বে এলাকার নেতাকর্মীরা দৌড়ে বেড়াচ্ছেন ভোটারদের দুয়ারে দুয়ারে। করছেন জনসভা, পথসভা। সঙ্গে থাকছেন তার স্ত্রী এ্যাডভোকেট রাশিদা আব্দুল্লাহ সহ জেলা ও উপজেলা পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেল ৪ টায় কোটালীপাড়ার হিরণ ইউনিয়নে অনুষ্ঠিত হয় বিশাল জনসভা। এতে প্রধান অতিথি ছিলেন শেখ মোহম্মদ আব্দুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমদ।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ কবিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট সুভাষ চন্দ্র জয়ধর, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, সাবেক চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, আওয়ামী লীগ নেতা এস এম হুমায়ূন কবির, কিবরিয়া দাড়িয়া ও ইউপি-চেয়ারম্যান মুন্সী এবাদুল ইসলাম সহ অনেকে বক্তব্য রাখেন।

জনসভার প্রধান অতিথি শেখ মোহম্মদ আব্দুল্লাহ আগামী ৩০ ডিসেম্বর সকল ভোটারকে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও বিজয়ী করার আহবান জানান এবং নির্বাচণে যে ইউনিয়নে নৌকায় সবচেয়ে বেশি ভোট পড়বে, সে ইউনিয়নকে সোনার নৌকা উপহার দেয়ার ঘোষণা দেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!