• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গোল না করেও জিতল মেসির বার্সেলোনা!’


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১১, ২০১৯, ০১:২৭ পিএম
গোল না করেও জিতল মেসির বার্সেলোনা!’

ঢাকা : বার্সেলোনা যে এই ম্যাচ জিততে পারে সেটা বোধহয় তারাও ভাবেননি। লুক শয়ের আত্মঘাতী গোলে প্রথম লেগের ম্যাচ ম্যানচেস্টার ইউনাইটেড হারল ১-০ গোলের ব্যবধানে। ম্যানইউ পুরো ম্যাচে গোলমুখে যে দশটি শট নিয়েছে তার সবগুলোই ছিল এলোমেলো।

অন্যদিকে, ম্যানইউর চেয়ে প্রায় দ্বিগুণ সময় বার্সেলোনার খেলোয়াড়দের পায়ে বল ছিল। কিন্তু মেসি-সুয়ারেজরা গোলমুখে শট নিয়েছেন মাত্র ছয়টি! অথচ এর তিনটি শটই কিন্তু লক্ষ্যে রাখতে পেরেছে কাতালানরা।

বার্সেলোনা খেলোয়াড়েরা শুরু থেকেই ম্যানইউকে চেপে ধরে। ভালভার্দের শিষ্যদের আক্রমণ সামলাতেই ব্যস্ত সময় পার করেছে ম্যানইউ রক্ষণ।

ম্যাচের ১২ তম মিনিটে মেসির দুর্দান্ত পাসে মাথা ছোঁয়ান সুয়ারেজ। সেটা জালে জড়ানোর আগে ম্যানইউর ডিফেন্ডার লুক শয়ের গায়ে লেগে যায়। এর মাঝেই অফসাইডের পতাকা উঁচু করে ধরেন রেফারি। যদিও ভিএআর-এর সাহায্যে অফসাইড বাতিল করে গোলের বাঁশি বাজান রেফারি।

৩১ মিনিটে ক্রিস স্মলিংয়ের সঙ্গে ধাক্বা খেয়ে আঘাত পান মেসি। নাক দিয়ে রক্তও ঝরেছিল কিছু সময়। তবে খানিক চিকিৎসা নিয়ে ফের মাঠে নামেন বার্সেলোনার আর্জেন্টাইন এই জাদুকর। ৩৫ মিনিটে ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেনি কুতিনহো। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে গোলের সুযোগ হাতছাড়া করেছেন সুয়ারেজও। গোল পরিশোধে ব্যর্থ হয় ম্যানইউও। শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!