• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

গোল্ড টাইমিং কোম্পানীতে করোনার আতঙ্ক, ২৯ শ্রমিক হাসপাতালে


নীলফামারী প্রতিনিধি ফেব্রুয়ারি ২৯, ২০২০, ০৬:৪৯ পিএম
গোল্ড টাইমিং কোম্পানীতে করোনার আতঙ্ক, ২৯ শ্রমিক হাসপাতালে

ছবি: সংগৃহীত

নীলফামারী: নীলফামারী শহরের মধ্য হাড়োয়া এলাকার গোল্ড টাইমিং ম্যানুফ্যাকচারিং কোম্পানীতে করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় কর্মরত নারী শ্রমিকরা সঙ্গা হারিয়ে লুটিয়ে পড়ে মেঝেতে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় সহকর্মীরা তাদেরকে দ্রুত নিয়ে আসে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছে ২৯ জন রোগী। এ প্রতিষ্ঠাণটি পরিচালনা করছে চীনের একটি কোম্পানী। এ সময় হাসপাতালে এ ভাইরাসের খবর ছড়িয়ে পড়লে অনেক ভর্তি রোগী যে যার মতো দ্রুত পালিয়ে যায় হাসপাতাল থেকে। দৌড়ে পালাতে গিয়ে আহত হয় অনেকেই।

বিষয়টি নিয়ে ওই ফ্যাক্টরীর লাইনম্যান লাকি আখতার বলেন, সকাল ৭টার দিকে শ্রমিকেরা এসে কাজে যোগ দেয়। তারা সকলেই যে যার মতো কাজ করছিল। সকাল সাড়ে ১০টার দিকে কর্তব্যরত শ্রমিকেরা হঠাৎ করে অসুস্থ হয়ে মেঝেতে লুটিয়ে পড়ে। তাদেরকে দ্রুত হাসপাতালে নিয়ে এসে ভর্তি করানো হয়। 

এ বিষয়ে ফ্যাক্টরীর জুনিয়র নির্বাহী আবু বক্কর বলেন, অসুস্থ নারী শ্রমিকদের চিকিৎসা চলছে হাসপাতালে। তাদের চিকিৎসার ব্যয়ভার বহন করবে কোম্পানী। এভার গ্রীণ প্রোডাক্ট নীফামারীর কাজী ফোরদৌস আলম বলেন, কর্তব্যরত শ্রমিকেরা হঠাৎ করে অসুস্থ হয়ে মেঝেতে লুটিয়ে পড়ে। তাদেরকে  দ্রুত হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয় যেহেতু ডা. বলছেন এটা হিস্টরিয়া আতংঙ্ক ও ভয়ের কিছুই নেই ।

এ দিকে,  এ বিষয়ে নীলফামারী আধুনিক সদর হাসপাতালের কার্ডিওলজি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. আশিকুর রহমান বলেন, এটা এক ধরনের মনস্তাত্বিক রোগ। খুব দ্রুতই এটি একজনের থেকে আর একজনের মধ্যে ছড়িয়ে পড়ে। তবে তাদের শরীরে করোনা ভাইরাসেরকোন অস্তিত্বনেই। এতে আতঙ্কিত হওয়ারও কিছু নেই।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!