• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গ্রাম পুলিশদের মাঝে পোশাক ও সরঞ্জামাদি বিতরণ


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৩, ২০২০, ০৯:১২ পিএম
গ্রাম পুলিশদের মাঝে পোশাক ও সরঞ্জামাদি বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইউনিয়ন পরিষদ সমূহে কর্মরত গ্রাম পুলিশদের (দফাদার ও মহল্লাদার) মাঝে পোশাক ও সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১টায় এ উপলক্ষে সদর উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভার আয়োজন করে সদর উপজেলা প্রশাসন। এসময় সহকারী কমিশনার মো. আনিসুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের (অ.দা.) উপপরিচালক এ.কে.এম তাজকির উজ জামান ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি।

অনুষ্ঠানে পল্লী উন্নয়ন অফিসার শামসুন নাহারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রানীহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহসিন আলী, নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন এবং সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নাসরিন আক্তার।

এসময় অনুভুতি ব্যক্ত করতে গিয়ে গ্রাম পুলিশ বাশির উদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বিগত ১০ বছর ধরে এই দায়িত্ব পালন করলেও এই প্রথম পোশাক, জুতা, ছাতাসহ অন্যান্য সরঞ্জামাদি পেয়ে অত্যন্ত আনন্দিত ও খুশি হয়েছি। আর এতে করে গ্রাম পুলিশরা আরো দক্ষতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সদর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মো. শহিদুল ইসলাম, মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এজাবুল হক বুলি, সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম টিপু, বারোঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল খায়ের, গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসতারুল হক মান্নু, আলাতুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেনসহ অন্যান্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

এদিকে অনুষ্ঠান শুরুর আগে উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের সামনে গ্রাম পুলিশদের মহরা পরিদর্শন করেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য, সদর উপজেলার ১৪টি ইউনিয়নের মোট ১৪০ জন নারী পুরুষ গ্রাম পুলিশের মাঝে সোল্ডার স্ট্র্যাপসহ ১টি ফুল শার্ট, ১টি হাফ শার্ট, ২টি ফুল প্যান্ট, মহিলাদের জন্য ২টি শাড়ি, ২টি ফুল হাতা ব্লাউজ, ২টি ছায়া, মোজাসহ ১ জোড়া চামড়ার জুতা ও ১ জোড়া কাপড়ের জুতা, ১টি নাইলন বেল্ট, জোড়া সোল্ডার ব্যাজ, ১টি টর্চ লাইট এবং ১টি ছাতা বিতরণ করা হয়।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!