• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঘূর্ণিঝড় ফণী, সোচ্চার টালিগঞ্জের তারকারা


বিনোদন প্রতিবেদক মে ৩, ২০১৯, ০৪:২০ পিএম
ঘূর্ণিঝড় ফণী, সোচ্চার টালিগঞ্জের তারকারা

ঢাকা: ভারতের ওড়িশা উপকূলে ইতিমধ্যেই হানা দিয়েছে ঘূর্ণিঝড় ফণী। চারিদিক থেকে ইতিমধ্যেই নানান ক্ষয়ক্ষতির খবর মিলতে শুরু করেছে। ফণীর তাণ্ডবে ইতিমধ্যেই এরাজ্যে ওড়িশা সংলগ্ন জেলা মেদিনীপুরের বিভিন্ন জায়গা থেকেও ক্ষয়ক্ষতির খবর মিলেছে। 

প্রাকৃতিক দুর্যোগের এই পরিস্থিতিতে সোচ্চার টালিগঞ্জের তারকারা। তারা বলেছেন সকলে  যেন সুরক্ষিত থাকেন, এমন প্রার্থনাই করেছেন টালিগঞ্জের সেলিব্রিটিরা। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে স্বস্তিকা, শুভশ্রী সহ অনেককেই টুইট করতে দেখা গেছে।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, আশাকরি সকলে সুরক্ষিত থাকবেন, প্রার্থনা করি ক্ষয়ক্ষতির পরিমাণ যেন খুব সামান্যই হয়।

সকলের সুরক্ষা প্রার্থনা করে টুইট করেছেন অভিনেত্রী তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়।
সকলে যেন সুরক্ষিত থাকেন, সেই প্রার্থনা করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সকলে যেন সুরক্ষিত থাকেন, এই প্রার্থনা করেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

টুইট করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

টুইট করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। লিখেছেন, প্রার্থনা সকলে সুরক্ষিত থাকুন, অযথা আতঙ্ক ছড়াবেন না। যদি কোনও মানুষকে আশ্রয় দেওয়া সম্ভব হয় তাহলে তাঁদের সাহায্য করুন।

সকলের সুরক্ষা প্রার্থনা করে টুইট করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

এই ভয়াবহ পরিস্থিতিতে অন্তত আগামী ২-৩ দিন রাস্তার কুকুরগুলির জন্য দয়া করে বাড়ির মেন গেট খুলে রাখুন, যাতে তাঁরা আপনার বাড়ির সামনে একটি আশ্রয় নিতে পারে, সকলের উদ্দেশ্যে এই অনুরোধই করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই টুইট শেয়ার করেছেন অভিনেতা দেব।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!