• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঘোড়ায় চড়ে যেভাবে যুদ্ধ করেছিলেন ‘লক্ষ্মীবাই’ কঙ্গনা (ভিডিও)


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২২, ২০১৯, ০৪:৩১ পিএম
ঘোড়ায় চড়ে যেভাবে যুদ্ধ করেছিলেন ‘লক্ষ্মীবাই’ কঙ্গনা (ভিডিও)

কঙ্গনা

ঢাকা : রূপোলি পর্দায় আমরা যা দেখি, অনেকাংশেই তা সত্যি হয় না। ফ্রেমের আড়ালে এমন অনেক কিছুই হয় যা দর্শকরা জানতেই পারেন না। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। 

বক্স অফিসে ভালো সাফল্য পেয়েছে মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি। ১০০ কোটির ক্লাবে অনায়াসে স্থান করে নিয়েছে কঙ্গনার এই সিনেমা। সিনেমায় ঝাঁসির রানি লক্ষ্মীবাইয়ের ভূমিকায় অভিনয় করার জন্য প্রস্তুতি নিয়েছিলেন কঙ্গনা। শুটিং শুরুর বেশ কিছু মাস আগে থেকেই ঘোড়ায় চড়া থেকে শুরু করে শারীরিক কসরত, কিছুই বাদ দেননি তিনি। তার ফলও পেয়েছেন হাতেনাতে। সিনেমায় কঙ্গনার অ্যাকশন সিনগুলি প্রশংসা কুড়িয়েছে দর্শকদের কাছে।

বৃহস্পতিবার মণিকর্ণিকার একটি দৃশ্যের শুটিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেন জনৈক ব্যক্তি। সেখানে দেখা যায়, কঙ্গনা একটি সাদা ঘোড়ায় চড়ে দ্রুত গতিতে এগিয়ে চলেছেন। কিন্তু একটু বাদেই ছবিটি জুম আউট করলেই দেখা যায়, ঘোড়াটি আসলে রক্ত-মাংসের নয়। বরং এক যান্ত্রিক ঘোড়ার পিঠে এক হাতে তলোয়ার আর আরেক হাতে ঘোড়ার রশি হাতে বসে আছেন কঙ্গনা। শট শেষ হতেই ছাতা আর মেকআপ হাতে ছুটে এলেন স্পটবয়রা।

ভিডিয়োটি সামনে আসার পর থেকেই কঙ্গনাকে ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা । কেউ কেউ কঙ্গনা আদৌ ঘোড়া চড়তে পারেন কিনা, তাই নিয়েও প্রশ্ন তোলেন। তবে পাল্টা যুক্তিও দেন কেউ কেউ। শুটিংয়ের সুবিধার জন্য অনেকক্ষেত্রেই এই ধরনের ব্যবস্থাপনা করা হয়। 

ভিডিও দেখুন-

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!