• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

চকলেটের প্রলোভনে ৮ বছরের শিশুকে নির্যাতন


ময়মনসিংহ প্রতিনিধি জানুয়ারি ১৪, ২০২০, ০৪:২৬ পিএম
চকলেটের প্রলোভনে ৮ বছরের শিশুকে নির্যাতন

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলার পল্লী এলাকায় চকলেটের প্রলোভন দেখিয়ে এক শিশুকে ধ র্ষণ করেছে একই বদর উদ্দিন নামে একব্যাক্তি। এঘটনায় নির্যাতিত শিশুর মা হাসনা হেনা বাদি হয়ে তারাকান্দা থানায় নারী ও নির্যাতন আইনে মামলা দায়ের করেন। এদিকে মামলা রুজু হওয়ার দুই ঘন্টার মধ্যে ধ র্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এতে পুলিশের প্রতি জনগণের আস্থা বৃদ্ধি পেয়েছে বলে জানিয়েছেন এলাকার সচেতন মহল।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত ২ জানুয়ারি উপজেলার কাকনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক শিশু শিক্ষার্থী (বয়স ৮ বছর) পাশের বাড়ীর আঃ খালেকের ছেলে বদির উদ্দিনের বাড়ির উঠানে বালি দিয়ে খেলা করছিল। পরে বদির উদ্দিন শিশুটিকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে কৌশলে তার বসতঘরে ডেকে নিয়ে যায়। এ সময় শিশুটিকে সে জোর পুর্বক ধ র্ষণ করে। এ ঘটনার পর স্থানীয়রা শালিশ দরবার করে মিশাংশা করে দিবে বলে ধ র্ষিতার পরিবার কোন মামলা করেনি।

এরপর সোমবার (১৩ জানুয়ারি) বিকালে তারাকান্দা থানার ওসি এই ঘটনার খবর জানতে পেরে তাৎনিক ধ র্ষিতার বাড়িতে চলে যান। এসময় নির্যাতিত শিশু ও তার মাকে থানায় ডেকে নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে মামলার দুই ঘন্টার মধ্যে ধ র্ষক বদির উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

ওসি আরও জানান, মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে নির্যাতিত ভিকটিমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়াও গ্রেফতারকৃত ধ র্ষক বদির উদ্দিনকে পুলিশের কাছে ধ র্ষণের কথা স্বীকার করেছে। আজ তাকে ময়মনসিংগের আদালতে সোপর্দ করা হবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!